শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ডোনাল্ড ট্রাম্পের বড় বোনের মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
ডোনাল্ড ট্রাম্পের বড় বোনের মৃত্যু


ওয়াশিংটন, ১৪ নভেম্বর – মার্কিন অবসরপ্রাপ্ত ফেডারেল বিচারক ও সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় বোন ম্যারিয়্যান ট্রাম্প ব্যারি নিউ ইয়র্কে তার বাড়িতে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। সোমবার (১৪ নভেম্বর) সকালে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে বিবিসি ও এপি।

এবিসি নিউজের বরাত দিয়ে বিবিসি বলছে, স্থানীয় সময় সোমবার আনুমানিক ভোর চারটায় নিউ ইয়র্ক সিটি অ্যাপার্টমেন্টে ট্রাম্পের বোনকে মৃত অবস্থায় পাওয়া যায়। তবে তার মৃত্যুর কারণ এখন পর্যন্ত প্রকাশ করা হয়নি। তবে তার শরীরে কোনো আঘাত বা অপমৃত্যুর চিহ্ন পাওয়া যায়নি।

সূত্রের বরাত দিয়ে এবিসি জানিয়েছে, সোমবার জরুরি সেবার হটলাইনে কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত এক ব্যক্তির সাহায্যের কল আসে। তবে এ নিয়ে বিবিসির পক্ষ থেকে জানতে চাওয়া হলে মন্তব্য করতে রাজি হয়নি মার্কিন সাবেক প্রেসিডেন্টের মুখপাত্র।

এ নিয়ে ডোনাল্ড ট্রাম্পের চার ভাইবোনের মধ্যে তিনজনই মারা গেলেন। ২০২০ সালের আগস্টে ট্রাম্পের ছোট ভাই রবার্ট ট্রাম্প ৭১ বছর বয়সে মারা যান। তার আরেক ভাই ফ্রেড ট্রাম্প জুনিয়র ১৯৮১ সালের সেপ্টেম্বর মাসে ৪২ বছর বয়সে হার্ট অ্যাটাকে মারা যান।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ১৪ নভেম্বর ২০২৩





আরো খবর: