শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ডুলাহাজারা সোনালী ব্যাংকে বিশেষ ঋণ আদায় ও লবণ-কৃষিখাতে নতুন ঋণ বিতরণ কর্মসূচি উদ্বোধন

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া::

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের প্রাচীণ ব্যাংকিং প্রতিষ্ঠান ডুলাহাজারা সোনালী ব্যাংক শাখায় বিশেষ ঋণ আদায় কর্মসূচী-২০২২ শুরু হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) সকাল ১০টার দিকে ব্যাংক কার্যালয়ে ঋণ আদায় কর্মসুচি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

জানা যায়, সোনালী ব্যাংক ডুলাহাজারা শাখা থেকে ইতোপূর্বে নেওয়া গ্রাহকের ঋণের মেয়াদ শেষ হওয়ায় সংশ্লিষ্ট গ্রাহকদেরকে ঋণ পরিশোধে বিশেষ সুযোগে দেওয়া হয়েছে।পাশাপাশি ঋণ আদায়, ঋণ রিকভারিসহ কৃষি এবং লবণখাতে নতুন করে ঋণ বিতরণ করা হচ্ছে।সংশ্লিষ্টরা জানান, গ্রাহকদের ঋণ আদায়ের সময় বাড়িয়ে ১৫ ডিসেম্বর পর্যন্ত করা হয়েছে। ব্যাংকের ঋণ আদায় করতে গ্রাহকরা উৎসাহিত হচ্ছে। গতকাল আদায় কর্মসুচির শুরুতে সেটি পরিলক্ষিত হয়েছে বলে দাবি করেন ব্যাংক ম্যানেজার।

ডুলাহাজারা সোনালী ব্যাংক শাখার ম্যানেজার ছৈয়দ করিম বলেন,ব্যাংকের ঋণ গ্রহণের পর মেয়াদত্তোর্ণী হওয়ার পূর্বে পরিশোধ করতে বাধ্য থাকবে গ্রাহক। কিন্তু নানা কারণে বেশিরভাগ যথাসময়ে গ্রাহক ঋণ পরিশোধ করতে পারেনি।তাই গ্রাহকের ঋণ পরিশোধের সুবিধার্থে কর্তৃপক্ষ বিশেষ সুযোগ দিয়েছেন। এরই অংশ হিসেবে ডুলাহাজারা সোনালী ব্যাংক শাখা আনুষ্ঠানিক ভাবে ঋণ আদায় পালিত করা হচ্ছে।

তিনি বলেন, ঋণ আদায়ের সময় আগামী ১৫ডিসেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে। ফলে ইতোপূর্বে দেওয়া কৃষি ও লবণ ঋণ আদায় এবং একইখাতে ,নতুন ঋণ দেওয়ার কার্যাক্রম পুরোদমে চলছে। তিনি দাবি করেন, আমাদের শাখার কর্মকর্তাদের সেবায় গ্রাহকরা সন্তুষ্ট। শাখার পরিবেশ ও সার্ভিস কার্যক্রমও বেশ ভালো।

গতকাল ঋণ আদায় কর্মসুচি উদ্বোধন অনুষ্ঠানে সোনালী ব্যাংক ডুলাহাজারা শাখার ম্যানেজার ছৈয়দ করিম, সাংবাদিক মোহাম্মদ শাহ আলম, ব্যাংকের-আইটি অফিসার-মোঃ জাহেদুল ইসলাম,বাবু উজ্জ্বল কর্মকার ও পিটিএস অফিসার মোহাম্মদ শফি প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো খবর: