শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

ডিএনসির পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

জাহেদ হাসান::

প্রকাশ: April 11, 2021 11:34 am | সম্পাদনা: April 11, 2021 11:34 am

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের একটি টিম দিনব্যাপী পৃথক অভিযান পরিচালনা করে ৩ হাজার ৯শত ১০ পিস ইয়াবাস ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

শনিবার (১০ এপ্রিল) দুপুর আনুমানিক ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি চৌকষ টিম কক্সবাজার সদর মডেল থানাধীন ঝাউতলা এলাকায় অভিযান চালিয়ে রামু ফতেখাঁরকুল ৯ ওয়ার্ডের মুসলিমপাড়ার মৃত ছুরত আলমের ছেলে মোঃ ছমির উদ্দিন কে ২ শত পিস ইয়াবাসহ আটক করে।

দিনব্যাপী অপর অভিযানে বিকেল আনুমানিক সাড়ে ৩ টার দিকে ঘটিকায় কলাতলী ডলফিন মোড় এলাকায় অভিযান চালিয়ে কক্সবাজার সদরের ঝিলংজার ৪ নং ওয়ার্ডের দক্ষিণ মুহুরীপাড়ার কোনারপাড়ার আবু তাহেরের ছেলে সিরাজুল মোস্তফা কে ১১০ পিস ইয়াবাসহ আটক করা হয় ।

এছাড়া বিকেল আনুমানিক ৬ টার দিকে কক্সবাজার সদরের পশ্চিম লারপাড়াস্থ মোঃ আজিজুল হকের বসতবাড়ীতে অভিযান চালিয়ে ৩ হাজার ৬ শত পিস ইয়াবাসহ নুরুল আনোয়ারের ছেলে মোঃ আজিজুল হক কে আটক করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান,আটককৃতদের বিরুদ্ধে পরিদর্শক জীবন বড়ুয়া ও উপ-পরিদর্শক নাসরিন পারভীন রুমি বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে কক্সবাজার সদর মডেল থানায় পৃথক মামলা রুজু করেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::