শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ট্রেনে কাটা পড়ে মারা গেল দুই যুবক!

ডেস্ক নিউজ
আপডেট: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২

জামালপুরের সরিষাবাড়ীতে ট্রেনে কাটা পড়ে সজীব আহমেদ (২৫) ও জুলহাস উদ্দিন (২০) নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। রবিবার গভীর রাতে উপজেলার পৃথক দুটি স্থানে এ ঘটনা ঘটে। সোমবার জামালপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ গোলজার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

সজীব সরিষাবাড়ী উপজেলার মেন্দারবেড় গ্রামের জমির উদ্দিনের ছেলে এবং জুলহাস পার্শ্ববর্তী ধনবাড়ি উপজেলার রাজারহাট গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

জামালপুরের রেল পুলিশ (জিআরপি) ও এলাকাবাসী জানান, রবিবার গভীর রাতে সজীব উপজেলার চেচিয়াবাঁধা রেলক্রসিং এলাকায় ঘোরাফেরা করছিলেন। রাত ৩টার দিকে বঙ্গবন্ধু সেতু (পূর্ব) থেকে চট্টগ্রামগামী ৩৮নং ডাউন মেইল ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে, জুলহাস রবিবার রাতে উপজেলার ভাটারা-কেন্দুয়া রুটের মধ্যবর্তী স্থানে রেললাইন ধরে হাঁটছিলেন। সে সময় চট্টগ্রাম থেকে বঙ্গবন্ধু সেতুগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

গোলজার হোসেন জানান, সজীব পুরোপুরি মানসিক ভারসাম্যহীন এবং জুলহাস নেশাগ্রস্ত হয়ে ভারসাম্যহীন ছিলেন। পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দুটি দাফনের অনুমতি দেওয়া হয়েছে।
বাংলা ট্রিবিউন


আরো খবর: