শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

‘ট্রাক’ নিয়ে খাদে পড়ল মাহিয়া মাহি

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪
‘ট্রাক’ নিয়ে খাদে পড়ল মাহিয়া মাহি


ঢাকা, ০৭ জানুয়ারি – দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে স্বতন্ত্রী প্রার্থী হিসেবে ট্রাক প্রতীক নিয়ে লড়াই করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। নির্বাচনী প্রচারণায় একাধিকবার এই নায়িকা বলেছেন, বিরোধী দল যখন বলবে মাহির ট্রাক খাদে পড়ে যাবে, তখনই তার প্রতীকের প্রচার হয়ে যাবে।

রোববার (৭ জানুয়ারি) ভোটগ্রহণ শেষে মাহির ট্রাক খাদে গিয়েই পড়েছে। এখন পর্যন্ত ১৫৮টি ভোট কেন্দ্রের মধ্যে ১৩৬টি ভোট কেন্দ্রের ফলাফল ঘোষণা হয়েছে।

যেখানে ট্রাক প্রতীকে মাহিয়া মাহি পেয়েছেন ৮ হাজার ২৬২ ভোট। অন্যদিকে তার প্রতিদ্বন্দী নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরী পেয়েছেন ৮৬ হাজার ৮৪৬ ভোট। একই আসনে স্বতন্ত্র প্রার্থী গোলাম রব্বানী কাঁচি প্রতীকে পেয়েছেন ৭৪ হাজর ২৬১ ভোট।

এদিকে নির্বাচনের দিন মাহিয়া মাহি জানিয়েছেন, ফলাফল যাই হোক না কেন তিনি তা মেনে নেবেন। সামনের দিনে এলাকায় সাধারণ মানুষের সেবা করে যাবেন।

রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৪টায় ভোটগ্রহণ শেষ হওয়ার কিছুক্ষণ পরই গণনা শুরু হয়। এ আসনে মোট ভোটার ৪৪০,২১৮ জন। এরমধ্যে পুরুষ ভোটার ২১৯,৬৫৩ এবং নারী ভোটার ২২০,৫৬৪ জন।

আইএ/ ০৭ জানুয়ারি ২০২৪





আরো খবর: