বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফ র‌্যাবের অভিযানে ৮ হাজার ইয়াবাসহ আটক- ১

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৬ অক্টোবর, ২০২২

কক্সবাজারের টেকনাফ থানাধীন সদর ইউপিস্থ নতুন পল্লানপাড়া সাকিনন্থ পলিটেকনিক্যাল সামনে অভিযান চালিয়ে ৮ হাজার পিস ইয়াবাসহ ১। মোঃ জুবায়ের(২০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।
কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন গণমাধ্যমকে এসব নিশ্চিত করেন।

তিনি জানান,র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল শনিবার (১৫ অক্টোবর) দেড় টার গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সদর ইউপিস্থ নতুন পল্লানপাড়া পলিটেকনিক্যাল এর দক্ষিন পাশে জনৈক ওসমানিয়া মোদি দোকান এর সামনে টেকনাফ থেকে পর্য়টন বাজারগামী বিজিবি রোডস্থ পাঁকা রাস্তার নিকটে অভিযান পরিচালনা করে। অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে তার হাতে থাকা সাদা রংয়ের শপিং ব্যাগের ভেতর থেকে ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তির নাম টেকনাফ সদর ইউনিয়নের
৩নং ওয়ার্ড মাঠপাড়ার মনতাজের মোঃ জুবায়ের (২০) এবং ২। ইলিয়াস (৫০), পিতা-অজ্ঞাত, সাং-মাঠপাড়া, ৩নং ওয়ার্ড, ইউপি- টেকনাফ সদর, থানা-টেকনাফ, জেলা- কক্সবাজার পালিয়ে যায়। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, আটক ব্যক্তি ও পলাতক আসামীসহ পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেট টেকনাফ হতে সংগ্রহ করিয়া টেকনাফ-কক্সবাজার এর বিভিন্ন জায়গায় বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজ হেফাজতে রেখেছিল। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে আটক হয়।

তিনি আরো জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজুর করে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: