শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ ৩ রোহিঙ্গা আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২

টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে একটি আগ্নেয়াস্ত্রসহ তিন রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (১৬ এপিবিএন)।

আটকরা হলো নবি হোসেনের ছেলে মো. হোসেন (২২), নুরুল ইসলামের ছেলে জুহুর আলম (২০), মৃত নুর মোহাম্মদের ছেলে আবু বকর সিদ্দিক (২০)। তারা প্রত্যেকে নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের বাসিন্দা।

বুধবার (১৩ জুলাই) সন্ধ্যায় উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্প থেকে অস্ত্রসহ তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ১৬ এপিবিএনের অধিনায়ক পুলিশ সুপার তারিকুল ইসলাম।

তিনি বলেন, কয়েক জন রোহিঙ্গা সন্ত্রাসী সশস্ত্র অবস্থায় নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে ডি ব্লকে অবস্থান করছে এমন একটা সংবাদ পাই। অভিযান চালানো হলে পুলিশের উপিস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে ওই সন্ত্রাসীরা। পরে তাদের ধাওয়া করে আটক করা হয়। এ সময় দেহ তল্লাশি করে একটি আগ্নেয়াস্ত্র, ২ রাউন্ড তাজা গুলি ও একটি রামদা উদ্ধার করা হয়।

আইনি প্রক্রিয়া শেষে জব্দ অস্ত্রসহ আটকদের টেকনাফ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


আরো খবর: