শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে ইয়াবা নিয়ে যাত্রী-চালকসহ আটক-৩ : সিএনজি জব্দ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৬, ২০১৮ ৯:১৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৬, ২০১৮ ৯:১৪ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ::
টেকনাফ উপকূলীয় মেরিন ড্রাইভ সড়কে বিজিবি জওয়ানেরা অভিযান চালিয়ে ইয়াবা নিয়ে যাত্রী-চালকসহ ৩জনকে আটক করেছে। এই ঘটনায় ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়েছে।
জানা যায়,৬ মে দুপুর ১২টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের শীলখালী মেরিন ড্রাইভ অস্থায়ী চেকপোষ্টে হাবিলদার মোঃ বাচ্চু মৃধার নেতৃত্বে বিশেষ টহলদল কক্সবাজারগামী (রেজিঃ নং-কক্সবাজার-ছ-১১-১৩৫৩) সিএনজি থামিয়ে তল্লাশী করে একজন যাত্রীর বক্ষ বন্ধনীর নীচে এবং অপর জনের অর্ন্তবাসের ভেতরে বিশেষ ব্যবস্থায় ফিটিং করা ইয়াবার পুটলা উদ্ধার পূর্বক উখিয়া উপজেলার বালুখালীর সৈয়দ হোছনের পুত্র মোঃ হাফিজ উল্লাহ (২৮), টেকনাফ শীলবনিয়া পাড়ার মৃত আবুল বাশারের স্ত্রী রশিদা বেগম (৪৫) ও সাফায়াত উল্লাহর স্ত্রী রোজিনা (২৫) কে আটক করে এবং ৫ লক্ষ টাকা মূল্যের সিএনজিটি জব্দ করা হয়। পরবর্তীতে গণনা করে ৫৯ লক্ষ ৫৯ হাজার ৫শ টাকা মূল্যমানের ১৯হাজার ৮শ ৬৫ পিস ইয়াবা বড়ি পাওয়া যায়। জব্দকৃত সিএনজি টেকনাফ শুল্ক গুদামে জমা দিয়ে নিষিদ্ধ মাদক ইয়াবা রাখার অপরাধে ধৃত আসামীদেরকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ ভ্রাম্যমান আদালতে নির্দিষ্ট মেয়াদের সাজা প্রদানের পর কারাগারে প্রেরণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::