শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফ থেকে ফেনীতে ইয়াবা পাচারকালে মা-ছেলেসহ আটক-৪

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২০ মার্চ, ২০২৩
টেকনাফ থেকে ফেনীতে ইয়াবা পাচারকালে মা-ছেলেসহ আটক-৪




শাহেদ হোছাইন মুবিন:

কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে ফেনীতে পাচারকালে মা ও ছেলেসহ চার মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭।

রবিবার (১৯ মার্চ ) সকালে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন, কক্সবাজারের টেকনাফ থানাধীন নয়াবাজার নবী হোসেনের ছেলে মো. সোহেল (২০), তার মা আয়েশা বেগম (৩৯), টেকনাফ খারাংখালী এলাকার নূর আহাম্মদের মেয়ে জাহানারা বেগম (৩৫) এবং সিকদারপাড়া এলাকার মৃত হাবিবুর রহমানের মেয়ে জহুরা বেগম (৩৩)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ফেনী রামপুর এলাকায় অভিযান চালিয়ে ওই চারজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৩ হাজার ৪২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারদের মধ্যে সোহেলের বিরুদ্ধে চট্টগ্রামের পটিয়া থানায়, আয়েশা বেগমের বিরুদ্ধে চন্দনাইশ ও বাঁশখালী থানায় এবং জহুরা বেগমের বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক ও অস্ত্র আইনের মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান এ র‌্যাব কর্মকর্তা।









আরো খবর: