বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে ৯ হাজার ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৭ আগস্ট, ২০২৩

টেকনাফে ৯ হাজার ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক
ইয়াবাসহ আটককৃত রোহিঙ্গারা

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে নয় হাজার পিস ইয়াবাসহ তিন রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের (ডিএনসি) সদস্যরা।

শুক্রবার এ তথ্য নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা মুকুল। এর আগে, বৃহস্পতিবার ভোরে টেকনাফ পৌরসভার পুরান পল্লান পাড়ার একটি বাসা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত হলেন- কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালীর রোহিঙ্গা ক্যাম্প-১১ এর হোছেনের ছেলে রাজা ওরফে মো. নুর, একই ক্যাম্পের নুরুল হকের ছেলে আব্দুর রহমান এবং মিয়ানমারের মংডুর মন্নিপাড়া এলাকার খায়রুল হকের ছেলে সামছুল হক।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা মুকুল জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে ডিএনসির একটি টিম পৌরসভার পুরান পল্লান পাড়ার একটি বাসায় অভিযান চালায়। এ সময় তিন রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করা হয়। পরে ঘরে তল্লাশি নয় হাজার পিস ইয়াবা উদ্ধার করে ডিএনসি।

তিনি আরো জানান, এ ঘটনায় আটককৃত রোহিঙ্গাদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা করা হয়েছে।


আরো খবর: