শিরোনাম ::
নিউ ক্যালেডোনিয়ায় বিক্ষোভে নিহত ৪, জরুরি অবস্থা জারি জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে ৭০ হাজার ইয়াবাসহ গ্রেফতার ১

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপ এলাকায় চেকপোস্ট বসিয়ে ইজিবাইকে তল্লাশি চালিয়ে ৭০ হাজার ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

গ্রেফতার রেজাউল করিম টেকনাফ সাবরাং ইউনিয়নের দক্ষিণ নয়াপাড়ার সৈয়দ করিমের ছেলে।

কক্সবাজার র‌্যাব-১৫, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) শাখার আবু সালাম চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার সন্ধ্যায় জানা যায় শাহপরীর দ্বীপ থেকে একটি ব্যাটারিচালিত ইজিবাইকযোগে কতিপয় ব্যক্তি মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশে টেকনাফের দিকে যাচ্ছেন।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজারের সিপিএসসির একটি আভিযানিক দল শাহপরীর দ্বীপ থেকে জালিয়াপাড়া পাকা রাস্তার ওপর চেকপোস্ট বসায়। এক পর্যায়ে একটি অটোরিকশা সন্দেহজনকভাবে কৌশলে চেকপোস্ট অতিক্রম করার চেষ্টাকালে র‌্যাব রেজাউল করিম নামে একজনকে আটক করে। পরে অটোরিকশা তল্লাশি করে ৭০ হাজার ইয়াবা উদ্ধার এবং ঐ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ ঐ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: