শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে ৩য় শ্রেণির শিক্ষার্থী অপহরণ, ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

কক্সবাজারের টেকনাফে মোহাম্মদ সাইফ (৯) নামের তৃতীয় শ্রেণির এক ছাত্রকে অপহরণের অভিযোগ উঠেছে।

সোমবার (২৯ এপ্রিল) বিকেলে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া নয়াপাড়া শালবাগান রাস্তার মাথা থেকে তাকে অপহরণ করা হয় এবং মুক্তিপণ হিসেবে ২০ লাখ টাকা দাবি করা হচ্ছে বলে জানিয়েছে পরিবারের সদস্যরা।

সাইফ জাদিমুড়ার এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে। সে ওই এলাকার রহমানিয়া হোসাইনিয়া মাদ্রাসার নূরানী বিভাগের তৃতীয় শ্রেণির ছাত্র। এ ঘটনায় অপহৃতের পরিবার টেকনাফ থানায় অভিযোগ দায়ের করেছে।

অপহৃত সাইফের মামা জামাল উদ্দীন বলেন, রোববার বিকেলে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে নয়াপাড়া শালবাগান রাস্তার মাথা থেকে তাকে অপহরণ করা হয়। সোমবার সকালে একটি মোবাইল ফোন থেকে বাড়িতে কল করে সাইফকে পেতে ২০ লাখ টাকা মুক্তিপণ দিতে হবে না হয় তাকে পাওয়া সম্ভব না; বলে মোবাইল কেটে দেয়। তখন জানতে পেরেছি তাকে অপহরণ করা হয়েছে।

অপহৃতের ভাই রিয়াজ উদ্দীন বলেন, আমার পিতা নাই। বেশি টাকাও নাই। অপহরণকারীরা এত টাকা মুক্তিপণ দাবি করেছে; তা আমরা কিভাবে দেব? আমার ভাইকে জীবিত উদ্ধারে প্রশাসনের সহযোগিতা কামনা করছি। টেকনাফ থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুর রাজ্জাক বলেন, ঘটনাটি শুনেছি। তাকে উদ্ধারে পুলিশ কাজ করছে।


আরো খবর: