শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

টেকনাফে ২ লাখ পিস ইয়াবা জব্দ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৯, ২০১৮ ৬:৪৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৯, ২০১৮ ৬:৪৯ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে মালিকবিহীন ২ লাখ পিস ইয়াবা জব্দ করেছে বিজিবি। রোববার ভোরে নাফনদীর সংলগ্ন জিন্নাখাল এলাকা থেকে ইয়াবাগুলো জব্দ করা হয়।

টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল আছাদুদ জামান চৌধুরী জানান, নাফনদী পার হয়ে একটি ইয়াবার চালান আসার খবরে ২৯ এপ্রিল ভোররাতে ব্যাটলিয়ান অধিনস্থ নাজিরপাড়া বিওপির হাবিলদার মো. দেলোয়ার হোসনের নেতৃত্বে জওয়ানরা ৪নং স্লুইচগেইড নাফনদী সংলগ্ন জিন্নাখাল এলাকায় অবস্থান নেয়। পরে ৫-৬ জন লোককে ২টি বস্তা নিয়ে আসতে দেখে সন্দেহ হওয়ায় চ্যালেঞ্জ করে। টহলদলের উপস্থিতি দেখতে পেয়ে দ্রুত দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। টহলদল তাদের পিছনে ধাওয়া করে পাচারকারীরা তাদের সঙ্গে থাকা ২টি বস্তা ফেলে পালিয়ে যায়। ফেলে যাওয়া দুটি বস্তার ভেতর থেকে ২ লাখ পিস ইয়াবা পাওয়া যায়।

জব্দকৃত ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য অধিদফতরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলে উল্লেখ করেন তিনি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::