শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে ১ কেজি আইস ও বিয়ার জব্দ

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪

কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপের ঝাউবাগান এলাকায় অভিযান চালিয়ে তিনটি বস্তার ভেতর থেকে ১ কেজি ক্রিস্টাল মেথ আইস ও ২৪৩ ক্যান বিয়ার জব্দ করেছে কোস্টগার্ড।

বুধবার (১০ এপ্রিল) বিকালে কোস্টগার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএন মো. সুয়াইব বিকাশ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার ভোরে বাংলাদেশ কোস্টগার্ড স্টেশন সেন্টমার্টিন কর্তৃক শাহপরী দ্বীপের দক্ষিণপাড়া ঝাউবাগান এলাকায় একটি বিশেষ অভিযান চালায়। এসময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা তিনটি বস্তা পেলে পালিয়ে যায়। পরে বস্তাগুলো উদ্ধার করে তল্লাশি চালিয়ে ১ কেজি ক্রিস্টাল মেথ (আইস), ১২৪ ক্যান আন্দামান গোল্ড বিয়ার ও ১১৯ ক্যান মিয়ানমার লেজার বিয়ার পাওয়া যায়। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, জব্দকৃত বিয়ার ও ক্রিস্টাল মেথ আইস পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
###


আরো খবর: