শিরোনাম ::
রাইসির মরদেহ তেহরানে, বৃহস্পতিবার মাশহাদে দাফন ঈদগাঁও উপজেলায় সহিংসতার মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন : তালেব চেয়ারম্যান নির্বাচিত মাদক ও স্বর্ণ চোরাচালানের গডফাদার সাইফুল ধরাছোঁয়ার বাইরে! শাহরুখের চরম আপত্তি, ইচ্ছে থাকলেও এই কাজ করতে পারেন না গৌরী আইসিসিতে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন চকরিয়ায় সাবেক এমপি জাফরকে হারিয়ে সাঈদি পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মোদি হয়ে পর্দায় আসছেন ‘কাটাপ্পা’ কক্সবাজার বেড়ানোর নামে যাত্রী বেশে বাসে ইয়াবা বহন মহেশখালীতে টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ উপজেলা নির্বাচনেও হারলেন চকরিয়ার সাবেক এমপি জাফর
বুধবার, ২২ মে ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১ মে, ২০২৪

কক্সবাজারের টেকনাফের বাহারছড়া এলাকায় অভিযান চালিয়ে পল্লী চিকিৎসক জহির ও ১০ কৃষক অপহরণ মামলার আসামি সিরাজ নামের এক দুর্ধর্ষ ডাকাতকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। টেকনাফের বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক মো. দস্তগীর হোসাইন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বুধবার ভোররাতে টেকনাফ বাহারছড়ায় অভিযান চালিয়ে দুর্ধর্ষ ডাকাত সিরাজকে গ্রেফতার করে টেকনাফের বাহারছড়া তদন্ত কেন্দ্রের একটি চৌকস টিম। গ্রেফতার আসামি টেকনাফের বাহারছড়ার শীলখালী এলাকার মৃত ফরিদের ছেলে।

জানা যায়, গ্রেফতার আসামির বাসায় অভিযান পরিচালনা করে একটি ওয়ান শুটার গান, ৬ রাউন্ড গুলি, দুটি দেশীয় তৈরি রাম দা এবং দুটি দেশীয় তৈরি ধারালো কিরিচ উদ্ধার করে পুলিশ। গ্রেফতার আসামি অপহরণ চক্রের একজন সক্রিয় সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। এমনকি টেকনাফের বাহারছড়ার আলোচিত পল্লী চিকিৎসক জহির উদ্দিন আরমান এবং ১০ কৃষক অপহরণ ঘটনায় নিজে জড়িত থেকে মুক্তিপণ আদায়ের জন্য ভিকটিমদের নির্যাতনের এক রোমহর্ষক বর্ণনা দেন। গ্রেফতার আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।


আরো খবর: