শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে হামলায় আহত ব্যবসায়ীর মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪

টেকনাফে হামলায় গুরুতর আহত মোহাম্মদ সাবের (৩৫) নামে এক ব্যবসায়ী মারা গেছেন। বুধবার রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়াপাড়া ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। পৌরসভা বার্মিজ মার্কেটে তাঁর জুতার দোকান রয়েছে।

এ ঘটনায় নিহত সাবেরের বড় ভাই মৌলভী মোহাম্মদ সাদেক বাদী হয়ে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ করেছেন। নিহত মোহাম্মদ সাবেরের বড় ভাই মৌলভী সাদেক জানান, ৩ এপ্রিল সন্ধ্যায় টেকনাফ পৌরসভা জালিয়াপাড়ার বাসিন্দা মো. ইয়াসিনের নেতৃত্বে কথাকাটাকাটির জের ধরে কয়েকজন মিলে সাবেরকে দোকান থেকে বাইরে এনে পিটিয়ে মারাত্মক জখম করে। পরে তাঁকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাতে তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য আরেকটি হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১১টার দিকে সাবের মারা যান। মারা যাওয়ার আগে তিনি হামলার বর্ণনা দিয়েছেন। হামলারকারীদের নেতৃত্বে ছিলেন মোহাম্মদ ইয়াসিন। এ ঘটনায় ইয়াসিনকে প্রধান করে একটি হত্যা মামলা করা হয়েছে। বৃহষ্পতিবার ১১ এপ্রিল নিহত সাবেরের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, ‘১১ এপ্রিল নিহত সাবেরের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। এ ঘটনায় নিহত ব্যক্তির বড় ভাই বাদী হয়ে একটি অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের আটকের জন্য অভিযান অব্যাহত রেখেছে’।
###


আরো খবর: