শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে র‌্যাবের হাতে অস্ত্র ও গুলিসহ এক রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

কক্সবাজারের টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং এর ২২ নং রোহিঙ্গা ক্যাম্পে অভিযান পরিচালনা করে র‌্যাব-১৫ এক রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতের কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগাজিন এবং ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত সন্ত্রাসীর নাম নজির আহম্মদ (২৮)। সে উনচিপ্রাং ক্যাম্প নং-২২ ব্লক-সি/১ এলাকায় বসবাস করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নজির স্বীকার করেছে যে, সে দীর্ঘদিন ধরে রোহিঙ্গা ক্যাম্পে অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিল। সে উদ্ধারকৃত অস্ত্র ব্যবহার করে ক্যাম্পে নানাবিধ অপরাধ সংঘটিত করতো।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার রাতে উনচিপ্রাং ক্যাম্পে অভিযান চালায়। এ সময় নজিরকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত নজিরকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হবে বলে জানান আব্দুস সালাম চৌধুরী।


আরো খবর: