বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে র‌্যাবের অভিযানে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৫ নভেম্বর, ২০২২

কক্সবাজারের টেকনাফ থানাধীন উনচিপ্রাং এলাকায় অভিযান চালিয়ে একজন ওয়ারেন্টভুক্ত পলাতক মাদক মামলার আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার (৪ অক্টোবর) রাত ৯ টার দিকে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি আভিযানিক দল টেকনাফ থানাধীন উনচিপ্রাং এলাকায় অভিযান পরিচালনা করে একজন ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকার
বদিউজ্জামানের ছেলে শাহা আলম প্রকাশ সোনা মিয়া (৪০)কে গ্রেফতার করেছে। আটককৃত আসামি শাহা আলম প্রকাশ সোনা মিয়া এর বিরুদ্ধে টেকনাফ মডেল থানার মামলা নং-২/৬৯৯, তারিখ-০১/১১/২০২২, ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর সারণির ১০(গ)/৪১, এবং কুমিল্লা জেলার দাউদকান্দি থানার মামলা নং-২৫/১৩৪, তারিখ-১৫/০৩/২০১৭, ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৯(খ)/২৫/৩৩ এর ১৯(১) ধারা মোতাবেক মামলা রয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পূর্বের মামলা মোতাবেক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: