শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১

আব্দুস সালাম,টেকনাফ::
আপডেট: রবিবার, ১৯ মে, ২০২৪

কক্সবাজারের টেকনাফ পৌরসভার গোদার বিল এলাকায় অভিযান চালিয়ে ১ কোটি টাকা মূল্যের ৯৪০ গ্রাম কিস্টাল ম্যাথ আইসসহ এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃত মাদক কারবারী হলেন, টেকনাফ পৌরসভার ৫নং ওয়ার্ড অলিয়াবাদ এলাজার মৃত আমির হামজার ছেলে ওমর ফারুক(২৬)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)
মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর আভিযানিক,টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের হ্নীলা বাজারের পুরাতন রাইস মিলের সামনে একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল উক্ত এলাকায় একটি মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় আভিযানিক দলের উপস্থিতি বুঝতে পেরে একটি শপিং ব্যাগসহ রাতের আঁধারে পালানোর চেষ্টাকালে মাদক কারবারী ওমর ফারুক(২৬) কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও তার হেফাজতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ৯৪০ গ্রাম ক্রিস্টালমেথ আইসসহ ১টি এন্ড্রয়েড ফোন জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারী এ্যামফিটামিন জাতীয় কথিত ক্রিস্টাল মেথ টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে নিজ হেফাজতে বিক্রয়ের উদ্দেশ্যে করেছে মর্মে স্বীকার করে। এছাড়া মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয়সহ জেলার বিভিন্ন এলাকার তরুণদের মধ্যে আইস সরবরাহ করার উদ্দেশ্য সে এ ভয়ংকর মাদকদ্রব্য আইস সংগ্রহ করেছে বলে জানায়। ধৃত মাদক কারবারী অত্যন্ত চতূরতার সাথে সময় ও সুযোগ বুঝে চড়া মূল্যে এসব মাদক বিক্রয় করতো বলেও স্বীকার করে।

তিনি আরো জানান, উদ্ধারকৃত আইসসহ
আটককৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: