শিরোনাম ::
রাইসির মরদেহ তেহরানে, বৃহস্পতিবার মাশহাদে দাফন ঈদগাঁও উপজেলায় সহিংসতার মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন : তালেব চেয়ারম্যান নির্বাচিত মাদক ও স্বর্ণ চোরাচালানের গডফাদার সাইফুল ধরাছোঁয়ার বাইরে! শাহরুখের চরম আপত্তি, ইচ্ছে থাকলেও এই কাজ করতে পারেন না গৌরী আইসিসিতে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন চকরিয়ায় সাবেক এমপি জাফরকে হারিয়ে সাঈদি পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মোদি হয়ে পর্দায় আসছেন ‘কাটাপ্পা’ কক্সবাজার বেড়ানোর নামে যাত্রী বেশে বাসে ইয়াবা বহন মহেশখালীতে টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ উপজেলা নির্বাচনেও হারলেন চকরিয়ার সাবেক এমপি জাফর
বুধবার, ২২ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১ মে, ২০২৪

কক্সবাজারের টেকনাফ থানাধীন বরইতলী এলাকায় অভিযান পরিচালনা করে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার এজাহারনামীয় আসামী ও আরসা সন্ত্রাসী আব্দুল আমিনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

গ্রেফতার আসামী হলেন,উখিয়া উপজেলার তাজনিমারখোলার ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের
ব্লক-জি/৩ এর আবু বক্করের ছেলে আব্দুল আমিন (২২)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)

তিনি জানান,এরই ধারাবাহিকতায় উখিয়া থানার মামলা নং-৫৩/১৫৮ তাং ২৩/০৩/২০২ ধারা-১৪৩/১৪৪/৪৪৭/৪৪৮৪০৭/৩২৬/৪২৭/৩০২/৩৪ পেনাল কোড মোতাবেক চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় আসামী গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫, কক্সবাজার তৎপরতা অব্যাহত রাখে। একপর্যায়ে র‌্যাব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে, উক্ত মামলার আসামী আব্দুল আমিন টেকনাফ সদরের বরইতলী এলাকায় আত্মগোপনে অবস্থান করছে।এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার এজাহার নামীয় আসামী ও আরসা সন্ত্রাসী আব্দুল আমিন (২২) কে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি উক্ত মামলার এজাহারভুক্ত আসামী এবং গ্রেফতার এড়াতে বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করছিল বলে জানায়।

তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: