শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে যুবকের ‘আত্মহত্যা’

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে পরিবারের সাথে অভিমান করে এক রোহিঙ্গা যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার ভোরে উপজেলার হ্নীলা ইউনিয়নের শালবাগান ২৬ নম্বর রোহিঙ্গা আই ব্লক এলাকায় এ ঘটনা ঘটে। মৃত রোহিঙ্গা যুবক ওই ক্যাম্পের আকবর আলীর ছেলে আবুল হাসিম (১৯)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোহিঙ্গা যুবক আবুল হাসিম দীর্ঘদিন ধরে একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক করে আসছিলেন।

একপর্যায়ে তিনি পছন্দের মেয়েকে বিয়ে করার কথা পরিবারের কাছে জানান। এ নিয়ে তার পরিবারের সাথে মতবিরোধ চলতে থাকে। কারণ আপন বড় ভাই সেলিম বিয়ে না করার কারণে পারিবারিকভাবে আগে সেলিমকে বিয়ে করানোর জন্য সিদ্ধান্ত হয়। তাই অভিমানে তিনি আত্মহত্যা করেছেন বলে জানান তারা।
আবুল হাসিমের মা সাবেকুরনাহার জানান, ছেলে আবুল হাসিম ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন। তার রুমের দরজা বন্ধ থাকায় আমি ছেলেকে ডাকাডাকি করতে থাকি। তার কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় মৃতদেহটি দেখে থানায় অবহিত করেন। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলিম বলেন, ঘটনাস্থলে গিয়ে পুলিশ মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে পারিবারিক কলহের জেরে আত্মহত্যা নাকি অন্য কিছু ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে।


আরো খবর: