শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

টেকনাফে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১১, ২০১৮ ৬:৫৮ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১১, ২০১৮ ৬:৫৮ অপরাহ্ণ

হুমায়ূন রশিদ,টেকনাফ ::
টেকনাফের বাহারছড়া উপকূলে এক মাদকাসক্ত ও মানসিক ভারসাম্যহীন ব্যক্তি গলায় ফাঁস লাগিয়ে আতœহত্যা করেছে। পুলিশ ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করেছে।

জানা যায়, ১১ এপ্রিল সকালে খবর পেয়ে টেকনাফ মডেল থানার এসআই সাঈদুল ইসলাম সর্ঙ্গীয় ফোর্স নিয়ে বাহারছড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উত্তর শীলখালী এলাকা থেকে টেকনাফের পুরান পল্লান পাড়ার মাদকাসক্ত, মানসিক ভারসাম্যহীন ও মৃত জালাল আহমদের পুত্র সাইফুল ইসলাম (৪০) এর গলায় ফাঁস লাগানো মৃত দেহ উদ্ধার করে।

এরপর বিকালে লাশটি পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এই ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::