রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে বিএনপি’র মিছিলে পুলিশের ধাওয়া, আহত ৩

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪

কক্সবাজারের টেকনাফে ডামি নির্বাচনের তফসিল বাতিল ও ভোট বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ এবং বিক্ষোভ মিছিল করেছে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় পুলিশি বাধায় পণ্ড হয়ে যায় মিছিলটি। গতকাল দুপুর ২টার দিকে টেকনাফ পৌরসভায় এ ঘটনা ঘটে। জেলা বিএনপি’র অর্থ সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ’র নেতৃত্বের লিফটেল বিতরণসহ বিশাল মিছিল বের হয়।

ধারাবাহিক মিছিল ও লিফলেট বিতরণে উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়। মিছিলটি পৌরসভার শাপলা চত্বর মোড়ে পৌঁছলে পুলিশ বিএনপি নেতাকর্মীদের ধাওয়া করে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।

এ সময় কক্সবাজার জেলা বিএনপি’র অর্থ-সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, অবৈধ সরকারের ডামি নির্বাচন বাতিলের জন্য সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে শান্তিপূর্ণ মিছিল করেছি। কিন্তু পুলিশ অতর্কিত হামলা চালায়। পুলিশের লাঠিচার্জে ৪ থেকে ৫ জন নেতাকর্মী আহত হয়েছেন।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ওসমান গনি বলেন, বিএনপি’র মিছিল বের হওয়ার খবরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। আমরা ওই এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্তক অবস্থানে রয়েছি।


আরো খবর: