বুধবার, ২২ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে বালতি ভর্তি ইয়াবাসহ রোহিঙ্গা আটক, পলাতক-২

আব্দুস সালাম,টেকনাফ::
আপডেট: শনিবার, ৪ মে, ২০২৪

কক্সবাজারের টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের আভিযানিক দল ভাড়াবাসা তল্লাশী করে বালতি ভর্তি ৬০হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা নাগরিককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোন (ডিএনসি) এর সদস্যরা। এ ঘটনায় স্থানীয় আরো দুইজন মাদক কারবারীকে পলাতক আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

সুত্র জানা যায়,গত শুক্রবার রাতে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথের নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড মিঠাপানির ছড়ার অলি মাইজ্যার ভাড়াটিয়া কবির আহমদের ভাড়া করা বসত-ঘরে অভিযান চালিয়ে শয়ন কক্ষে অবস্থিত একটি লাল রঙের ঢাকনাযুক্ত হাতওয়ালা প্লাস্টিকের বালতির ভিতর থেকে ৬০হাজার পিস ইয়াবাসহ থাইংখালী ২নং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মৃত কালা মিয়ার ছেলে কবির আহমদ (৩২) কে আটক করা হয়। এসময় ঘটনাস্থল থেকে মিঠা পানির ছড়ার মৃত গোলাম হোছাইনের ছেলে শামসুল আলম (৪২) এবং একই এলাকার আবুল হোছনের ছেলে মোহাম্মদ ফারুক (২৪) পালিয়ে যায়।

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ বাদী হয়ে টেকনাফ মডেল থানায় দায়েরকৃত মামলা নং-১১,তারিখ-০৩-০৫-২৪ইংমূলে ধৃত ব্যক্তিকে হাতেনাতে আটক। অপর দুইজনকে পলাতক আসামী করা হয়েছে।

কক্সবাজার (উখিয়া-টেকনাফ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান,মাদক বিরোধী বিশেষ অভিযানে বালতি ভর্তি ইয়াবাসহ ধৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের পর ধৃত মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: