শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে বাড়ির দেওয়াল ধসে শিশুসহ একই পরিবারের ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩

ঘূর্ণিঝড় ‘মিধিলি’ এর প্রভাবে সৃষ্ট বৃষ্টিতে কক্সবাজারের টেকনাফে বাড়ির দেওয়াল ধ্সে চাপা পড়ে ঘুমন্ত অবস্থায় শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত হয়েছেন। নিহতের মধ্যে মা, ছেলে ও দুই মেয়ে রয়েছেন।

নিহতরা হৃীলা মৌলভী বাজারস্থ পানির ছড়া এলাকার ফকির মোহাম্মদের স্ত্রী আনোয়ারা বেগম (৫০), ছেলে শাহিদুল মোস্তফা (২০), মেয়ে নিলুফা ইয়াছমিন (১৫) ও সাদিয়া (১১) বলে জানা গেছে।

১৭ নভেম্বর (শুক্রবার) টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ১ নং ওয়ার্ড়ের মৌলভী বাজারস্থ পানির ছড়া এলাকায় ভোর রাত তিনটার দিকে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঘুর্ণিঝড়ে প্রভাবে গতকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল। রাত বাড়ার সাথে সাথে বৃষ্টিও বাড়ে। এক পর্যায়ে প্রবল বৃষ্টি শুরু হলে শুক্রবার ভোর রাত তিনটার দিকে নির্মানাধীন মাটির দেওয়াল ভেঙে পড়ে মাটি চাপায় মা, ছেলে ও দুই মেয়ে নিহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জানান, তিনি খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় তিনি আরো জানান- ফকির মোহাম্মদ নিজ বাড়িটি মাটি দিয়ে দেওয়াল তৈরী করেছিলেন। বৃহস্পতিবার থেকে বৃষ্টি হওয়ায় ঘরের উপরে ও চারিপাশে ত্রি-পল (তেরপাল) দিয়ে বাড়ির সবাই ঘুমিয়ে পড়ে। এরপর রাতে প্রবল বৃষ্টি শুরু হলে ৩ টার দিকে তৈরিকৃত মাটির দেওয়াল ভেঙ্গে চাপা পড়ে ঘটনাস্থলে একই পরিবারের চারজন সবাই মারা যান। বিষয়টি তিনি তাৎক্ষণিক ভাবে উপজেলা প্রশাসনকে জানানো হয়েছে। এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

টেকনাফ থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওসমান গণি বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়। মাটি সরিয়ে নিহতদের উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার থেকে বঙ্গোপসাগরে সৃষ্ট ঘুর্ণিঝড় মিধিলি এর প্রভাবে আকাশ গুমোট ও মেঘলা হয়ে গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল। রাত বাড়ার সাথে সাথে বৃষ্টিও বাড়ে। টেকনাফে উপজেলা প্রশাসন থেকে ৩ নং সতর্ক সংকেত দেখে যেতে বলা হয়েছে।


আরো খবর: