বুধবার, ২২ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে বাজারে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৬ মে, ২০২৪

কক্সবাজারের টেকনাফে মোবাইলে ছবি থাকাকে কেন্দ্র করে রাগিব শাহরিয়ার মুরাদ (২১) নামে এক ছাত্রলীগ নেতাকে খুন করা হয়েছে।

তিনি টেকনাফের বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি এবং কক্সবাজার সিটি কলেজের ছাত্র। মুরাদের বাবা মোহাম্মদ সাইফুল্লাহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

৬ মে (সোমবার) বিকেলে বাহারছড়া ইউনিয়নের শামলাপুর বাজারে এই ঘটনা ঘটে। এই ঘটনায় নিহত মুরাদের ভাই আব্দুল্লাহ আল মামুনও গুরুতর আহত হয়েছে। তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের চাচা মোহাম্মদ আরিফ জানান, সোমবার বিকেলে রফিক ও আদিল পূর্বপরিকল্পিতভাবে মুরাদকে বাজারে ডেকে নিয়ে গিয়ে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করে। এসময় ভাইকে বাঁচাতে গেলে মামুনকেও কুপিয়ে আহত করা হয়।

তিনি বলেন, মীমাংসার কথা বলে মামুনকে বাজারে ডেকে নিয়ে গিয়েছিলো। বাজারে উপস্থিত হওয়ার সাথে সাথে পাশ্ববর্তী কামারের দোকান থেকে ধারালো দা দিয়ে কোপানো হয়। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যুবরণ করে।

স্থানীয়রা জানিয়েছেন, কয়েকদিন আগে শামলাপুর এলাকার রফিক দাবি করেন মুরাদের মোবাইলে তার একটি গোপন ছবি রয়েছে। সেই ছবিকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়।

সোমবার বিকেলে শামলাাপুর বাজারে এই ঘটনার মীমাংসা হওয়ার কথা ছিলো। মীমাংসা করতে বাজারে গেলে মুরাদকে হত্যা করা হয়।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আশিকুর রহমান বলেন, ‘নিহত মুরাদের গলায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়। তার ভাই মামুনের অবস্থাও আশংকাজনক।’


আরো খবর: