শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে বন্ধুর হাতে বন্ধু খুন

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৩০ মার্চ, ২০২৪

কক্সবাজারে টেকনাফে ৮০০ টাকার জন্য বন্ধুর গুলিতে আরেক বন্ধু গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।

শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত যুবক মুহাম্মদ জোবায়ের (৩০) নাজিরপাড়া এলাকার বাসিন্দা আব্দুল খালেকের ছেলে।

জানা যায়, নাজিরপাড়া এলাকায় একটি দোকান রয়েছে ফুটবল খেলোয়াড় ও দোকানদার মোহাম্মদ জোবাইরের। তিনি একই এলাকার বাসিন্দা বন্ধু নজুমুদ্দিনের কাছে ৮০০ টাকা পান। ২ দিন আগে টাকার লেনদেন নিয়ে মোবাইল ফোনে কথা কাটাকাটি হয়। এ ঘটনার রেশ ধরে সন্ধ্যা ৭ টার দিকে নজুমুদ্দিন দলবল নিয়ে জোবায়েরের বাড়িতে হামলা চালানো হয়। এক পর্যায়ে কিছু বুঝে ওঠার আগেই জোবায়েরের মাথায় গুলি করে পালিয়ে যায় তারা। পরে জোবাইরকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে রাত এগারোটার দিকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। পরে অ্যাম্বুলেন্স যোগে চট্টগ্রামে নিয়ে যাওয়ার পথে রামুর পানিরছড়া এলাকায় তিনি মারা যান।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, এ ঘটনায় পুলিশের একটি টিম কাজ করছে এবং জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। নিহতের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে আনা হয়েছে।


আরো খবর: