শিরোনাম :
পেকুয়ায় গরুর খামার ও মুরগীর ফার্মে বিদ্যুৎ ষ্পৃষ্ঠে দুই যুবকের মৃত্যু মহেশখালীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির টাকা আত্মসাৎ, শিক্ষকসহ আটক-২ রামুতে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলার আসামী পুলিশের হাতে আটক সিনহা হত্যায় জড়িত নয় ওসি প্রদীপ, দাবি আইনজীবীর চকরিয়ায় মহাসড়কে ইজিবাইক উল্টে গৃহবধুর মৃত্যু নাফ নদের চর হতে আরও এক শিশুর লাশ উদ্ধার উখিয়ায় ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক উখিয়ায় ইয়াবা ও নগদ টাকাসহ চার মাদক কারবারি আটক: সিএনজি ও মোটরসাইকেল জব্দ চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের!
রবিবার, ১৩ জুন ২০২১, ১১:৪৬ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার

হেলাল উদ্দিন, টেকনাফ::

প্রকাশ: মে ৪, ২০২১ ১১:২০ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৪, ২০২১ ১১:২০ পূর্বাহ্ণ

করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ অসহায়, দু:স্থ, গরীব ও কর্মহীন হয়ে পড়া টেকনাফ পৌরসভা এলাকার ৩৪৮১ পরিবারের মাঝে বিজিএফ ৩০৮১ পরিবার এবং জিআর ৪শত পরিবারের মাঝে নগদ ৫ শত টাকা করে দুর্যোগ ব্যবস্হাপনা অধিদপ্তর কর্তৃক প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ৪ মে সকালে টেকনাফ পৌরসভার ঈদগাঁ ময়দানে টেকনাফ পৌরসভার মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলামের সভাপতিত্বে নগদ অর্থ বিতরণের কার্যক্রম উদ্বোধন করেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজ চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন টেকনাফ পৌর সচিব মুহাম্মদ মহিউদ্দিন ফয়েজী, পৌরসভার সহকারী প্রকৌশলী পরাক্রম চাকমা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ সভাপতি আব্দুল্লাহ শাওন আরমান, ১নং ওয়ার্ড কাউন্সিলর শাহ আলম মিয়া, ২নং ওয়ার্ড কাউন্সিলর আবু হারেছ ৭.৮ ও ৯ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর নাজমা আলম ও গণমাধ্যম কর্মীরা সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::