বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে পুলিশের অভিযানে দুই অপহরণকারী রোহিঙ্গা গ্রেফতার, ভিকটিম উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

আব্দুস সালাম, টেকনাফ::

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে অপহৃত এক ভিকটিমকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুই অপহরণকারী রোহিঙ্গাকে গ্রেফতার করা হয়।

আটক অপহরণকারীরা হলেন- টেকনাফের হ্নীলা ইউনিয়নের ৮নং ওয়ার্ড দক্ষিণ লেদা, শিয়াইল্যা ঘোনা এলাকার নুর মোহাম্মদের ছেলে মনিরুল আলম প্রকাশ মনিয়া(২১) এবং মোচনী শরণার্থী রোহিঙ্গা ক্যাম্পের এমআরসি নং-৬৩৪১১, ব্লক-আই, শেড নং-৫৫৭/৩,৪ এর বাসিন্দা মোঃ আইয়ুবের ছেলে মোঃ রিয়াজ(১৬)।

এ বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ।

তিনি জানান, বুধবার (৩০ আগস্ট) ভোরে কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম পিপিএম (বার) এর নির্দেশক্রমে অতিরিক্ত পুলিশ সুপার, উখিয়া সার্কেল, রাসেল, পিপিএম-সেবা এর সার্বিক তত্ত্বাবধানে এবং টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দের পরিচালানায় বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে টেকনাফ মডেল থানার বিশেষ চৌকষ টিম থানা এলাকায় দীর্ঘ ৮ ঘন্টা অভিযান চালিয়ে গ্রেফতারকৃত অপহরণের সাথে জড়িত এজাহার নামীয় ২ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এসময় অপহৃত ভিকটিম টেকনাফ হ্নীলা ইউনিয়নের ৮নং ওয়ার্ড দক্ষিণ লেদার মৃত নুরুল আলমের ছেলে নুরুল আবছার (১৫) কে উদ্ধার করা হয়। এরআগে টেকনাফ মডেল থানায় নুরুল আবছারের ভাই বাদী একটি অপহরণ মামলা দায়ের করেন।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত অপহরণকারী
আসামীদেরকে পরবর্তী আইনী কার্যক্রম গ্রহণের নিমিত্তে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর: