সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

আব্দুস সালাম, টেকনাফ::

কক্সবাজারের টেকনাফ হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া নয়াপাড়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৩ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা নারীকে আটক করেছে পুলিশ।

আটককৃত রোহিঙ্গা নারী হলেন,হ্নীলা জাদিমুরা নয়াপাড়া, ৯নং ওয়ার্ড, শালবাগান ক্যাম্প-২৬, ব্লক-ডি/৪, এফসিএন নং-২৫৩৫১০ এর বাসিন্দা মোহাম্মদ উল্যাহর স্ত্রী ও মৃত আবদুল জলিলের মেয়ে শহর বানু(৪৫)।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাবাইর সৈয়দ গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,মঙ্গলবার (২৯ আগস্ট) রাতে
গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জপলা পুলিশ সুপার, মোঃ মাহফুজুল ইসলাম পিপিএম (বার) এর নির্দেশক্রমে অতিরিক্ত পুলিশ সুপার, উখিয়া সার্কেল রাসেল (পিপিএম-সেবা) এর সার্বিক তত্ত্বাবধানে এবং অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দের নেতৃত্বে টেকনাফ থানাধীন বিভিন্ন এলাকায় দীর্ঘ ৮ ঘন্টা বিশেষ অভিযান পরিচালানা করে হ্নীলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ জাদিমোড়া নয়াপাড়া সাকিনের শালবাগান ক্যাম্প-২৬ সংলগ্ন চৌকিদার কবিরের বাড়িতে ধৃত আসামী শহর বানুর বসত ঘর থেকে ১৩ হাজার পিস ইয়াবা ট্যাবেলট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনার বিষয়ে টেকনাফ মডলে থানার মামলা নং-৮৪/৬১৮, ইং ৩০/০৮/২০২৩ তারিখ, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণি ১০(গ) ধারায় মামলা রুজু করা হয়। আসামীকে বিজ্ঞ আাদালতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর: