রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে পাহাড় কেন্দ্রিক অপহরণকারী চক্রের সর্দার দুধর্ষ ডাকাত গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৩০ মার্চ, ২০২৪

কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার সহায়তায় টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে হ্নীলা ইউপির রঙ্গীখালী ও পার্শ্ববর্তী এলাকার একাধিক খুন, অপহরণ, অস্ত্র, পুলিশ এ্যাসল্ট, চুরি, মাদক ও মারামারি মামলাসহ একাধিক মামলার পলাতক আসামী শাহ আলম বাহিনীর প্রধান ডাকাত শাহ আলমকে গ্রেফতার করেছে।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ মুহাম্মদ ওসমান গণি জানান,গত ২৯মার্চ বিকাল সাড়ে ৫টারদিকে কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার সহযোগিতায় টেকনাফ মডেল থানা পুলিশের বিশেষ একটি টিম কক্সবাজারে অভিযান চালিয়ে হ্নীলা ইউনিয়ন কেন্দ্রিক পাহাড়ি অপহরণ চক্রের প্রধান এবং রঙ্গিখালী গাজী পাড়ার মৃত মোঃ আব্দুল মজদি প্রকাশ ভোলাইয়া বৈদ্যের পুত্র শাহ আলম প্রকাশ ডাকাত শাহ আলম (৩৬)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

উপজেলার হ্নীলা ইউপির রঙ্গীখালী এলাকার একাধিক খুন,অপহরণ,অস্ত্রবাজি,পুলিশ এ্যাসল্ট,চুরি,মাদক ও মারামারি মামলাসহ একাধিক মামলার পলাতক আসামী ছিল।

ডাকাত শাহ আলমের বিরুদ্ধে বর্তমানে টেকনাফ মডেল থানায় খুনের মামলাসহ ৫টি তদন্তাধীন মামলা এবং ২টি গ্রেফতারী পরোয়ানা মুলতবি রয়েছে। এছাড়া এই আসামীর বিরুদ্ধে একাধিক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ আরো জানায়, ধৃত ডাকাত সর্দার শাহ আলম হ্নীলা রঙ্গীখালি এলাকায় গহীন পাহাড়ে ৪০/৫০জনের একটি অপহরণকারী চক্র গড়ে তুলেছে।

সাম্প্রতিক সময়ে অপহরণ ঘটনা সমুহের মূল ভূমিকায় ছিল এই ডাকাত শাহ আলম। সে গহীন পাহাড়ে অস্ত্র তৈরির কারখানা গড়ে তুলেছে।

সে একজন মাদক, অস্ত্র ব্যবসায়ী ও চোরাকারবারী। ধৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। ###


আরো খবর: