শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

টেকনাফে পাচারকারী’র ফেলে যাওয়া ব্যাগে মিলল ৪০ হাজার ইয়াবা

হেলাল উদ্দিন, টেকনাফ ::

প্রকাশ: April 29, 2021 11:46 am | সম্পাদনা: April 29, 2021 11:46 am

কক্সবাজারের টেকনাফে পাচারকারী ফেলে যাওয়া ব্যাগের ভেতর থেকে মালিক বিহীন ৪০হাজার ইয়াবা উদ্ধার করেছে বিজিবি।

বুধবার রাতে হোয়াইক্যং ইউপির উনচিপ্রাং বেড়িবাঁধ এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

তিনি জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, উপজেলার হোয়াইক্যং উনচিপ্রাং বিওপির দায়িত্বপূর্ণ খালেরমুখ পোষ্ট হতে দক্ষিণে বিআরএম১৭হতে ১.৫কিঃলিঃ উত্তরে মাঠ এলাকা দিয়ে মিয়ানমার হতে ইয়াবার একটি বড় চালান পাচার হবে।

এমন তথ্যে উনচিপ্রাং বিওপি একটি বিশেষ টহলদল বেড়িবাঁধের আড় নিয়ে কৌশলে অবস্থান নেয়।

কিছুক্ষণ পর দুইজন দুষ্কৃতকারী ব্যক্তিকে ব্যাগ হাতে করে নাফনদীর কিনারা হয়ে মাঠের দিকে আসতে দেখে বিজিবি জওয়ানেরা তাদের চ্যালেঞ্জ করে।

দুষ্কৃতকারী ব্যক্তিরা দূর হতে বিজিবি টহলদলের উপস্থিতি অনুধাবন করা মাত্রই বহনকৃত ব্যাগটি ফেলে দিয়ে অন্ধকারে সুযোগ নিয়ে নদীনদী সাঁতরিয়ে মিয়ানমারের দিকে পালিয়ে যায়।

পরে টহলদল উল্লেখিত স্থানে তল্লাশী অভিযান পরিচালনা করে ফেলে যাওয়া ব্যাগটি উদ্ধার করে।উদ্ধারকৃত ব্যাগের ভিতর থেকে ৪০হাজার পিস ইয়াবা পাওয়া যায়।ঔই সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান,উদ্ধারকৃত মালিক বিহীন ইয়াবাগুলো পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::