শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

টেকনাফে পাচারকারীর ফেলে যাওয়া আড়াই লাখ ইয়াবা উদ্ধার

হেলাল উদ্দিন,টেকনাফ ::

প্রকাশ: May 4, 2021 7:11 am | সম্পাদনা: May 4, 2021 7:11 am

বাংলাদেশ বর্ডার গার্ড ২বিজিবির জওয়ানরা কক্সবাজারের টেকনাফের হ্নীলার চৌধুরী পাড়া’র চিতা পয়েন্টে অভিযান চালিয়ে কুড়িয়ে পেল আড়াই লাখ ইয়াবা বড়ি। তবে, পাচারকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা হয়নি।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করেন, টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান পিএসসি।

তিনি জানান, গত ২রা মে রাত সাড়ে ৭টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের হ্নীলা বিওপির বিশেষ টহল দল মিয়ানমার হতে মাদকের চালান অনুপ্রবেশের খবর পেয়ে হ্নীলা চৌধুরী পাড়া চিতা সংলগ্ন এলাকায় কৌশলী অবস্থান নেয়। কিছুক্ষণ পর ২জন ব্যক্তি বস্তা কাঁধে নিয়ে লবণ মাঠ দিয়ে আসতে দেখে বিজিবির জওয়ানদের সন্দেহ হলে তাদের দাঁড়ানোর জন্য চ্যালেঞ্জ করে।

এসময় পাচারকারীরা বিজিবির টহল দলের উপস্থিতি টের পেয়ে বস্তাগুলো ফেলে পার্শ্ববর্তী গ্রাম চৌধুরী পাড়ার ভেতর দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে তল্লাশী করে ৪টি বস্তা ও ১টি মদের বোতল উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে সাড়ে ৭কোটি টাকা মূল্যের ২লাখ ৫০হাজার পিস ইয়াবা বড়ি কুড়িয়ে পেতে সক্ষম হয়।

তিনি আরও জানান,জব্দকৃত ইয়াবা বড়ি ও মদের বোতল পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গন্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে বলে জানিয়েছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::