টেকনাফের ব্যস্ততম বিপনি বিতান পৌরসভার লামার বাজার এলাকার নাফ সিটি’র নুর মোস্তফা ষ্টোরের ২০ লাখ টাকা নিয়ে পালালো দোকান কর্মচারী মোহাম্মদ জুনাইদ (৩০)। সে লোহাগড়া উপজেলার আমিরাবাদের কিল্লার আন্দর ১নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা জসীম উদ্দিন এর ছেলে।

গত ১৭ জুন বৃহস্পতিবার বিকাল আনুমানিক তিনটার দিকে নুর মোস্তফা ষ্টোরের দোকান মালিক নুর মোস্তফা প্রতিবারে মতো ব্যক্তিগত ব্যাংক হিসাবের চেক মারফত ২০ লাখ টাকা উত্তোলনের জন্য নিজ দোকানের কর্মচারী মোহাম্মদ জুনাইদ’কে এবি ব্যাংক টেকনাফ শাখায় পাঠান। সে ফিরতে দেরি করায় দোকান মালিক জুনাইদ এর মোবাইলে বার বার যোগাযোগ করার চেষ্টা চালিয়ে তার মোবাইল বন্ধ পেয়ে এক পর্যায়ে সন্দেহ হলে নিজেই ব্যাংকে গিয়ে জুনাইদকে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেছেন। এতে জুনাইদ এর কোন হদিস মেলেনি বলে জানালেন দোকান মালিক নুর মোস্তফা।

এবিষয়ে দোকান মালিক নুর মোস্তফা বলেন, জুনাইদ লোভের বসেত পরে টাকা গুলো নিয়ে পালালো। তার মোবাইলে বার বার যোগাযোগ করেও ব্যর্থ হয়েছি। এর পর থেকে তাকে অনেক জায়গায় খোঁজাখুঁজি করে এখনও তার কোন সন্ধান মেলেনি। এবি ব্যাংক টেকনাফ শাখার সিসিটিভি ফুটেজও সংগ্রহ করা হয়েছে।

ছেলেটাকে খোঁজে পেতে যা যা নিয়মনীতি অনুসরণ করতে হয় আমি সেদিকে এগিয়ে যাচ্ছি। পাশাপাশি, কেউ যদি ছেলেটার সন্ধান পেয়ে থাকেন তাহলে আমার মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ রয়েছে।
মোবাইল – 01852910620

এই জাতীয় আরো খবর::

সম্পাদক: সাঈদ মোহাম্মদ আনোয়ার

নির্বাহী সম্পাদক: ফারুক আহমদ
মোবাইল: ০১৮৫৭-৭৩৫৭৩৫
ইমেইল: coxsbazarpost24@gmail.com


কক্সবাজার অফিস: হোটেল তাজসেবা, ২য় তলা,সদর থানার পিছনের সড়ক, পৌরসভার রেষ্ট হাউজ সংলগ্ন, কক্সবাজার।
উখিয়া অফিস: ফরিদ ম্যানশন (১ম তলা), মসজিদ রোড়, কোটবাজার, উখিয়া।
রামু অফিস: এন আমিন প্লাজা (২য় তলা), ফুটবল চত্বর, রামু বাইপাস, রামু।