শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

টেকনাফে টমটমের ধাক্কায় নুরানী মাদ্রাসা ছাত্রের মৃত্যু : কাল জানাজা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৮, ২০১৮ ৩:৪৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৮, ২০১৮ ৩:৪৮ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ::
টেকনাফে নুরানী মাদ্রাসা থেকে ফেরার পথে টমটমের ধাক্কায় এক ছাত্রের মৃত্যু হয়েছে। প্রবাসী পিতার শেষ দেখার অপেক্ষায় থাকা ৯ মে সকালে দাফন করা হচ্ছে।
জানা যায়, ৮ মে সকাল ১০টারদিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া দুবাই প্রবাসী নেছার আহমদের পুত্র ও স্থানীয় ইউডিসি উদ্যোক্তা সাবুল কাদেরের ভাতিজা মোঃ তাহসীন (৫) স্থানীয় নুরানী মাদ্রাসা থেকে অন্য সহকর্মীদের সাথে ফেরার সময় প্রধান সড়কে চলমান একটি টমটম ধাক্কায় দিলে ঘটনাস্থলে পড়ে রক্তাক্ত হয়। এসময় সুচতুর টমটম চালক গাড়ি নিয়ে পালিয়ে যায়। তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য বালুখালী তুর্কি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। এদিকে নিহত নুরানী ছাত্রের পিতা দুবাইতে একমাত্র প্রাণের ধন নিহতের সংবাদ পেয়ে শেষ দেখার জন্য আসতে বিলম্ব হওয়ায় ৯ মে সকাল ৯টায় স্থানীয় গোরস্থানে জানাজা শেষে দাফন করা হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::