শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে কাভার্ড ভ্যানের ধাক্কায় ইজিবাইক আরোহী দু’জন নিহত, আহত ৪

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২০ জুন, ২০২২

হেলাল উদ্দিন, টেকনাফ::

কক্সবাজার টেকনাফ আঞ্চলিক সড়কের হোয়াইক্যং তেচ্ছিব্রিজ এলাকায় কাভার্ড ভ্যান গাড়ির ধাক্কায় ব্যাটারি চালিত ইজিবাইক টমটম দুমড়ে মুচড়ে গিয়ে দু’জন আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছে। এসময় আহত হয় আরও ৪জন। নিহত দু’জনেই রোহিঙ্গা।

ঘটনাস্থলে নিহত দু’জন হলেন- উনচিপ্রাং ২২নং রোহিঙ্গা ক্যাম্পের মৃত আব্দুল গফুরের ছেলে আমির হামজা(৫০) ও একই ক্যাম্পের মো. ইদ্রিসের মেয়ে ইসমত আরা বেগম(১০)।
ঘটনাস্থলে নিহত দু’জনের পরিচয় জানা গেলেও তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার ২০জুন সকাল ৮টার দিকে কক্সবাজার দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান গাড়ি যার নং ঢাকা মেট্রো-ন ১৭-৭৭৫০ গাড়িটি’র ধাক্কায় উনচিপ্রাং ২২ নং রোহিঙ্গা ক্যাম্প দিক থেকে আসা ইজিবাইক টমটমের দু’জন আরোহী ঘটনাস্থেল নিহত হয়। এসময় আরও ৪ জন আহত হয়েছে।

তিনি আরও জানায়, আমরা ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করি। এবং এই ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি প্রক্রিয়াধীন রয়েছে।


আরো খবর: