শিরোনাম ::
স্বপ্নের পদ্মা সেতুতে যান চলাচল শুরু মহেশখালীতে স্কুলছাত্রীকে‘পিষে মেরে’ পালালো ডাম্পার ট্রাক টেকনাফে অস্ত্র-গুলিসহ দুই রোহিঙ্গা ডাকাত আটক কক্সবাজারে পুকুরে গোসল করতে নেমে কলেজছাত্রের মৃত্যু মাতারবাড়ী দ্বিতীয় বিদ্যুৎ প্রকল্পে অর্থায়ন বন্ধ করল জাপান বাঁশের টুকরির তলায় লুকানো ছিল ইয়াবা মানিকপুর পর্যটনস্পট নিভৃতে নিসর্গ পার্কে ৫০০ নারিকেল গাছ রোপণ, মাছের পোনা অবমুক্ত উখিয়া চাকবৈঠার আবু তাহের কোটি টাকার ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক উখিয়ার মধুর ছড়া ক্যাম্পে দুর্বৃত্তের গু*লি*তে এক রোহিঙ্গা নিহত সিলেটের বন্যা দুর্গতদের জন্য ট্রফি নিলামে তোলার ঘোষণা উখিয়ার মেয়ে রিপার
রবিবার, ২৬ জুন ২০২২, ০৩:০১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

টেকনাফে কাভার্ড ভ্যানের ধাক্কায় ইজিবাইক আরোহী দু’জন নিহত, আহত ৪

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২০ জুন, ২০২২

হেলাল উদ্দিন, টেকনাফ::

কক্সবাজার টেকনাফ আঞ্চলিক সড়কের হোয়াইক্যং তেচ্ছিব্রিজ এলাকায় কাভার্ড ভ্যান গাড়ির ধাক্কায় ব্যাটারি চালিত ইজিবাইক টমটম দুমড়ে মুচড়ে গিয়ে দু’জন আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছে। এসময় আহত হয় আরও ৪জন। নিহত দু’জনেই রোহিঙ্গা।

ঘটনাস্থলে নিহত দু’জন হলেন- উনচিপ্রাং ২২নং রোহিঙ্গা ক্যাম্পের মৃত আব্দুল গফুরের ছেলে আমির হামজা(৫০) ও একই ক্যাম্পের মো. ইদ্রিসের মেয়ে ইসমত আরা বেগম(১০)।
ঘটনাস্থলে নিহত দু’জনের পরিচয় জানা গেলেও তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার ২০জুন সকাল ৮টার দিকে কক্সবাজার দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান গাড়ি যার নং ঢাকা মেট্রো-ন ১৭-৭৭৫০ গাড়িটি’র ধাক্কায় উনচিপ্রাং ২২ নং রোহিঙ্গা ক্যাম্প দিক থেকে আসা ইজিবাইক টমটমের দু’জন আরোহী ঘটনাস্থেল নিহত হয়। এসময় আরও ৪ জন আহত হয়েছে।

তিনি আরও জানায়, আমরা ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করি। এবং এই ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি প্রক্রিয়াধীন রয়েছে।


আরো খবর: