রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে ওয়ান শুটার গান ও দেশীয় অস্ত্রসহ ১ দূবৃর্ত্ত গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

টেকনাফ মডেল থানা পুলিশ ২২নং উনছিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ে অভিযান চালিয়ে ওয়ান শুটার গান ও দেশীয় অস্ত্রাদিসহ স্থানীয় এক দূবৃর্ত্তকে গ্রেফতার করেছে।

গতকাল ২৮ মার্চ ভোর সাড়ে ৫টারদিকে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ওসমান গনির নেতৃত্বে পুলিশের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউপির ২২নং উনছিপ্রাং ক্যাম্পের ১৬এপিবিএন পুলিশ চেক পোস্টের উত্তর পাশে পাহাড়ের উপরে অস্ত্র উদ্ধারের বিশেষ অভিযানে রইক্ষ্যং দক্ষিণ পাড়ার মৃত রুহুল আমিনের পুত্র নবী সুলতান ওরফে নবীন (৩৫) কে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে ধৃত ব্যক্তির স্বীকারোক্তিতে তার হেফাজত হতে ১টি দেশীয় তৈরী ওয়ান শুটার গান (এলজি), ৩টি বড় দা (গদুর দা), ৪টি মাথা বাঁকানো দা, ১টি লম্বা দা উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ মুহাম্মদ ওসমান গণি জানান, অস্ত্র উদ্ধারের ঘটনায় টেকনাফ মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। ধৃত আসামীকে পুলিশী প্রহরায় বিজ্ঞ আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, এই ধরনের স্থানীয় কিছু দূবৃর্ত্তদের যোগসাজশে পাহাড়ি দূবৃর্ত্তরা কৃষকসহ সাধারণ মানুষ অপহরণ ও মুক্তিপণ বাণিজ্য চালিয়ে সাধারণ মানুষের জীবনযাত্রা ব্যাহত করার পাশাপাশি আইন-শৃংখলা পরিস্থিতির অবনতি করে আসছে। ###


আরো খবর: