শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে এপিবিএন এর অভিযানে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

কক্সবাজারের টেকনাফের হ্নীলা নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প থেকে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ নুর হাসন(১৯) নামে এক রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সদস্যরা।

আটক ব্যক্তি-এক্সটেনশন নয়াপাড়া ব্লক-আই/৯ এর মোস্তফা কামালের ছেলে নুর হাসান(১৯)।

এসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান(এলজি) দুই রাউন্ড গুলি ও একটি চাপাতি উদ্ধার করে।

১৬ আর্মড পুলিশের অধিনায়ক এসপি মো. তারিকুল ইসলাম তারিক গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,বৃহস্পতিবার (৩০জুন) ভোররাতে উপজেলার হ্নীলা নয়াপাড়া এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রোহিঙ্গা সন্ত্রাসী নুর হাসন(১৯) প্রকাশ বাইন্নাকে আটক করতে সক্ষম হয়।
এসময় তার দেখানো মতে নুরালী পাড়াস্থ পাহাড়ের ঢালু থেকে একটি দেশীয় আগ্নেয়াস্ত্র ওয়ান শুটার গান (এলজি) , দুই রাউন্ড গুলি এবং একটি চাপাতি উদ্ধার করা হয়। আটককৃত রোহিঙ্গা সন্ত্রাসী খালেক গ্রুপের সক্রিয় সদস্যের বলে জানা যায়।

তিনি আরও জানান,উক্ত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।


আরো খবর: