শিরোনাম :
পেকুয়ায় গরুর খামার ও মুরগীর ফার্মে বিদ্যুৎ ষ্পৃষ্ঠে দুই যুবকের মৃত্যু মহেশখালীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির টাকা আত্মসাৎ, শিক্ষকসহ আটক-২ রামুতে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলার আসামী পুলিশের হাতে আটক সিনহা হত্যায় জড়িত নয় ওসি প্রদীপ, দাবি আইনজীবীর চকরিয়ায় মহাসড়কে ইজিবাইক উল্টে গৃহবধুর মৃত্যু নাফ নদের চর হতে আরও এক শিশুর লাশ উদ্ধার উখিয়ায় ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক উখিয়ায় ইয়াবা ও নগদ টাকাসহ চার মাদক কারবারি আটক: সিএনজি ও মোটরসাইকেল জব্দ চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের!
রবিবার, ১৩ জুন ২০২১, ১০:৫৮ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

টেকনাফে এক দিন মজুরের স্ত্রী রোগাক্রান্ত হয়ে মৃত্যু পথযাত্রী : সহায়তায় এগিয়ে আসার আহবান

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৪, ২০১৮ ১২:১২ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৪, ২০১৮ ১২:১২ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ::
টেকনাফে এক দিন-মজুরের স্ত্রী দূরারোগ্য জটিলরোগে আক্রান্ত হয়ে চিকিৎসা বঞ্চিত হয়ে মৃত্যুর সাথে লড়ছে। সহধর্মিনীকে বাঁচাতে সকলের নিকট মানবিক সহায়তার আবেদন জানিয়েছে স্বামী।জানা যায়,টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ফুলের ডেইলের মরহুম আমির আহমদের মেয়ে, পশ্চিম পানখালীর বাসিন্দা ও দিন-মজুর গুরা মিয়া (৫৫) এর স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়ের জননী মমতাজ বেগম (৪৩) এখন ডায়াবেটিস, ব্লাড প্রেসার, জরায়ু ও দূরারোগ্য লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘ ৮ মাস ধরে অসুস্থ অবস্থায় বাড়িতে রয়েছে। রোগাক্রান্ত মমতাজকে প্রথমে হ্নীলা উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য কুতুপালং হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানেও অবস্থার উন্নতি না হওয়ায় চমেক হাসপাতালে নিয়ে ২মাস ১সপ্তাহ ধরে চিকিৎসার দেওয়া হয়। দীর্ঘ চিকিৎসার পরও অভিজ্ঞ চিকিৎসকেরা রোগীর কোন ধরনের উন্নতি না হওয়ায় আবারো পাশর্^বর্তী সেন্ট্রাল হাসপাতালে নিয়ে ১১দিন ধরে চিকিৎসা দেওয়া হয়। উক্ত হাসপাতালের চিকিৎসকেরা রোগীকে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ প্রদান করেন কিন্তু আর্থিক সংকটের কারণে নিতে পারেনি। আর্থিক সংকটের কারণে এখন বাড়িতে নিয়ে আসতে বাধ্য হয়। বর্তমানে বাড়িতে মৃত্যুর সাথে লড়াই করছে। এখন দিন মজুর গুরা মিয়া স্ত্রীকে বাঁচাতে এলাকার দানবীর, বিত্তবান, সমাজসেবক ও স্বেচ্ছাসেবী সংগঠন সমুহের নিকট আর্থিক ও মানবিক সহায়তা কামনা করেছেন। সহায়তায় আগ্রহীরা নিম্মোক্ত গুরা মিয়া মোবাইল-০১৮৫৭-৬০৬৫৩১ ; ০১৮৪০-১৬৬৫০৬-এ যোগাযোগ করে মুক্ত হস্তে দান করে মানবতার সেবায় এগিয়ে আসতে পারেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::