শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে একাধিক মামলার আসামি রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

কক্সবাজারের টেকনাফে একাধিক মামলার আসামি এক রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। রোববার বিকেলে ঐ উপজেলার জাদিমুড়া ক্যাম্পের বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হেদায়েত উল্লাহ প্রকাশ হেজা টেকনাফের জাদিমুড়া ক্যাম্পের বাসিন্দা মনতাজ উল্লাহর ছেলে। এপিবিএন এর দাবি- তিনি রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ তোহা বাহিনীর সক্রিয় সদস্য।

১৬ এপিবিএন এর অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, জাদিমুড়া ক্যাম্পের বাজার এলাকায় নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে অবস্থান নিয়েছে তোহা বাহিনীর সদস্যরা- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় এপিবিএন। ঐ সময় এপিবিএন এর উপস্থিতি টের পেয়ে কয়েকজন সদস্য পালিয়ে গেলেও ধাওয়া করে আটক করা হয় রোহিঙ্গা হেদায়েত উল্লাহ প্রকাশ হেজাকে। তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলা হয়েছে। এছাড়া অস্ত্র, ডাকাতি, চাঁদাবাজিসহ একাধিক মামলার পলাতক আসামি তিনি।

উল্লেখ্য, ৮ ডিসেম্বর রাতে টেকনাফের শালবাগান ক্যাম্পে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় ওয়ান শুটারগানসহ শীর্ষ রোহিঙ্গা সন্ত্রাসী তোহা বাহিনীর প্রধান তোহাসহ দুইজনকে গ্রেফতার করা হয়।


আরো খবর: