শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে ইয়াবা কিনতে এসে এক যুবক নিহত

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

কক্সবাজারের টেকনাফে ইয়াবা কিনতে এসে ইয়াবা কারবারিদের হাতে এক যুবক নিহত হয়েছেন।এসময় আরেকজন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।পরে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে ভর্তি করা হয়। নিহত হলেন নিহত লক্ষ্মীপুর জেলা চন্দ্রগঞ্জ উপজেলার দত্তপাড়া গ্রামের বাসিন্দা হুমায়ুন রশিদ সুমন(৩৪)।অপর আহত ব্যক্তি চন্দ্রগঞ্জ উপজেলার হাসেমদি গ্রামের এজুমিয়ার ছেলে মো. জহিরুল ইসলাম(৩৮)।

শুক্রবার(০৯ ডিসেম্বর)রাত সাড়ে ৯টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন মরিচ্যা ঘোনা পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।স্থানীয় সুত্রে জানা যায়, লক্ষ্মীপুর থেকে আসা উক্ত দুই ব্যক্তিগণ কক্সবাজারের একটি হোটেলে রাত্রিযাপনের পর শুক্রবার(০৯ ডিসেম্বর)দুপুরের দিকে টেকনাফ উপজেলা হ্নীলা স্টেশন এলাকায় আসলে হ্নীলা মরিচাঘোনা এলাকার নুরুল আলমের ছেলে ইব্রাহিম(২০) ও জাফর হোসেনের ছেলে রাসেল(২১) তাদেরকে মরিচ্যা ঘোনা তাদের নিজ বাড়িতে নিয়ে যায়।এরপর তাদের সাথে ইয়াবা ব্যবসার লেনদেনকে কেন্দ্র করে লক্ষ্মীপুর দুই ব্যক্তিকে তারা পাহাড়ে নিয়ে বেধড়ক মারপিট করলে হুমায়ুন রশিদ সুমনের মৃত্যু হয়।এবং অন্যজনকে আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে বলে জানা গেছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম বলেন,গহীন পাহাড় থেকে একজনের লাশ উদ্ধার করা হয়।আরেক জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আরো খবর: