শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে আন্তর্জাতিক নারী দিবস পালিত

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

হেলাল উদ্দিন টেকনাফ::

টেকনাফ সরকারি এজাহার বালিকা উচ্চবিদ্যালয়ে ” টেকসই আগামীর জন্য আজ লিঙ্গ সমতা” এবারের প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে টেকনাফ সরকারি এজাহার বালিকা উচ্চবিদ্যালয়ে সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এর আগে একটি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সহযোগিতায় ছিলেন ইউএসএইড’র নেচার এন্ড লাইফ প্রকল্প কোডেক।

সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিউলি রানী চৌধুরী ও সঞ্চালনায় ছিলেন মোঃ শওকত ওসমান। সভায় স্বাগত বক্তব্য রাখেন সহকারি প্রধান শিক্ষক শাব্বির আহমদ।

বক্তব্য রাখেন- পিএফ প্রতিনিধি গোলাপজান , শাহিদা আক্তার, সহ ব্যবস্থাপনা কাউন্সিল সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, সহ ব্যবস্থাপনা নির্বাহী কমিটির সদস্য পারভিন আক্তার, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা লামিয়া রাখাইন, নেচার এন্ড লাইফ প্রকল্প কোডেকের উপ-প্রকল্প পরিচালক নারায়ন চন্দ্র দাস, প্রাকৃতিক সম্পদ ব্যবস্থাপনা ব্যবস্থাপক অসীম বড়ুয়া, জীবিকা কর্মসূচির ব্যবস্থাপক খাদিজা ইসলাম প্রমুখ।

বিদ্যালয়ের ১০ জন শিক্ষার্থী উপস্থিত বক্তব্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে তাদের পুরস্কার বিতরণ ও স্কুল প্রাঙ্গনে একটি ফলজ ও ওষুধী গাছের চারা রোপন করা হয়েছে।


আরো খবর: