শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে আইস ও ইয়াবা সহ মাদক কারবারি আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২ জুলাই, ২০২২

টেকনাফে বিজিবি অভিযান চালিয়ে এক কেজি ক্রিস্টাল মেথ আইস এবং ৫০ হাজার পিস ইয়াবা সহ এক মাদক কারবারিকে আটক করেছে।

বিজিবি টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার আজ শনিবার দুপুরে এক প্রেস রিলিজ দিয়ে জানান গোপন সংবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জানা যায় যে, টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ উনচিপ্রাং পয়েন্ট দিয়ে নাফ নদী পার হয়ে মাদকের একটি বড় চালান বাংলাদেশে পাচার হতে পারে। উক্ত তথ্যের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ উনচিপ্রাং বিওপি’র একটি চোরাচালান প্রতিরোধ টহলদল আজ শনিবার ভোর রাতে উক্ত এলাকায় বেড়ীবাঁধ ও কেওড়া বাগানের পাশে গোপনে কৌশলগত অবস্থান গ্রহণ করে।

এ সময় বিজিবি টহলদল এক ব্যক্তিকে একটি কাঠের নৌকা যোগে মায়ানমার হতে শূন্য লাইন অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে আসতে দেখে। উক্ত ব্যক্তি নাফ নদীর পাড়ে আসলে পূর্ব থেকেই কৌশলগত অবস্থানে থাকা বিজিবি টহলদল ঐ ব্যক্তিকে চ্যালেঞ্জ করলে উক্ত ব্যক্তি নৌকা হতে লাফিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে টহলদল তার পিছু ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। বিজিবি টহলদল কর্তৃক উক্ত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হলে তার স্বীকারোক্তির ভিত্তিতে নৌকার পাটাতনের নিচ হতে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

ধৃত আসামী মোঃ ফারুক (৩০), পিতা-নুর আহমেদ, গ্রাম-উনচিপ্রাং, পোস্ট-নয়াপাড়া, থানা-টেকনাফ, কে জিজ্ঞাসাবাদ করা হলে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আজ সকালে বিজিবির ভারপ্রাপ্ত অপারেশন অফিসারের নেতৃত্বে অপর একটি বিশেষ টহলদল পার্শ্ববর্তী হ্নীলা অবরাং এলাকায় বেড়ীবাঁধের পার্শ্বে পূর্বে পাচার করে আনা মাদকের আরেকটি চালান মাটির নিচে বিশেষভাবে লুকায়িত অবস্থায় একটি প্লাস্টিকের ব্যাগ হতে ১ কেজি ক্রিস্টাল মেথ আইস এবং আরো ২০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

বিজিবি অধিনায়ক আরো জানান, জব্দকৃত ক্রিস্টাল মেথ আইস এবং ইয়াবা ট্যাবলেটসহ অবৈধভাবে মাদক বহন ও পাচার এর দায়ে বর্ণিত ব্যক্তির বিরুদ্ধে নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: