শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে অভিযান চালিয়ে ৩ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২

কক্সবাজারের টেকনাফ জাদিমুড়া ২৭নং রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে দুই সন্ত্রাসীসহ তিন রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যরা।
বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে এ অভিযান চালানো হয়। এ সময় তাদের কাছে থাকা বিভিন্ন আকারের দেশীয় তিনটি রাম দা জব্দ করা হয়েছে।

টেকনাফ ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক এসপি তারিকুল ইসলাম তারিক ডেইলি বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- জাদিমুড়া ক্যাম্পের ব্লক-বি/১ এর নুর মোহাম্মদের ছেলে মোস্তফা কামাল (২৪), ব্লক-বি/৭-এর আলী হোসেনের ছেলে মোহাম্মদ তাহের (২৬) ও ব্লক-এ/৪ (বর্তমানে ব্লক-সি/২)-এর মীর আহমেদের ছেলে কামাল হোসেন (২৩)।

তিনি জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে ক্যাম্প-২৭ (জাদিমুড়া)-এর সি/৫ ব্লকস্থ স্থানীয় ইউনুছের বাড়ির পার্শ্বে খালি জায়গায় ১৪/১৫ জন সশস্ত্র ডাকাতের ডাকাতির প্রস্তুতির কথা জানতে পারে এপিবিএন। এর ভিত্তিতে জাদিমুড়া এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালানোর চেষ্টা করে। তৎক্ষণাৎ তাদের ধাওয়া করে ঐ তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থেকে বিভিন্ন আকারের দেশীয় তিনটি রাম দা জব্দ করা হয়। অন্য ডাকাতরা পাহাড়ের দিকে পালিয়ে যায়।

আটক মোস্তফা কামাল ও মোহাম্মদ তাহের টেকনাফ থানার নিয়মিত মামলার এজাহারনামীয় আসামি এবং মোহাম্মদ তাহের ও কামাল হোসেন পুলিশ হেডকোয়ার্টার্সের তালিকাভুক্ত সন্ত্রাসী বলেও জানিয়েছে এসপি তারিকুল ইসলাম তারিক।

তিনি আরো জানান, আটক রোহিঙ্গা সন্ত্রাসীদের পরবর্তী আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: