বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফের লেদায় দুই ডাকাত অস্ত্র-গুলিসহ আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২ মার্চ, ২০২২

হেলাল উদ্দিন টেকনাফ::

র‍্যাব-১৫ কক্সবাজারের টেকনাফের লেদা হতে চিন্তিত ডাকাত পুতিয়া গ্রুপের রোহিঙ্গাসহ দুই ডাকাত ৮টি অস্ত্র ও ১৮ রাউন্ড গুলিসহ আটক।

মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা এলাকায় এ অভিযান চালানো হয়। আটকৃতরা হলেন—হ্নীলা ইউনিয়নের পূর্ব সিকদারপাড়ার মৃত ইদ্রিসের ছেলে মোহাম্মদ রমিজ (২৭) ও নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের মৃত জহিরের ছেলে মোহাম্মদ শফিক (৩০)।

আজ বুধবার দুপুর ১২টায় র‍্যাব-১৫-এর কক্সবাজার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল খাইরুল ইসলাম সরকার বলেন, সন্দেহজনক লোকের গতিবিধির খবর পেয়ে র‍্যাব অভিযান চালায়। অভিযানে আটক দুজনের কাছে থাকা বস্তা হতে ছয়টি একনলা বন্দুক, একটি থ্রিকোয়ার্টারগান, একটি ওয়ান শুটারগান, ১৮ রাউন্ড গুলি, একটি ছোরা, একটি লোহার শেকল, একই রঙের পাঁচটি জামা, দুটি নেইম-প্লেট উদ্ধার করা হয়েছে।

খাইরুল ইসলাম আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুজন স্বীকার করেছেন যে তাঁরা চিহ্নিত ডাকাত পুতিয়া গ্রুপের সদস্য। গত ১৯ ফেব্রুয়ারি তাঁদের সহযোগী খায়রুল আমিনকে অস্ত্র ও গুলিসহ র‍্যাব আটক করার পর থেকে আতঙ্কিত হয়ে অস্ত্র ও ডাকাতিতে ব্যবহার করা উপকরণ লুকিয়ে রাখার চেষ্টা শুরু করেন আটকরা।
এ ব্যাপারে মামলা করে আটকদের টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।


আরো খবর: