শিরোনাম :
টেকনাফে দোকান মালিকের ২০লাখ টাকা নিয়ে পালালো কর্মচারী লোহাগড়ার জুনাইদ বঙ্গোপসাগরে মিয়ানমারের ৭ জেলেসহ একটি ভাসমান ট্রলার উদ্ধার নাইক্ষ্যংছড়ির সোনাইছড়িতে চুরি হওয়া মোটর সাইকেল কক্সবাজারে উদ্ধার : গ্রেফতার-২ পেকুয়ায় স্ত্রীকে গলাটিপে হত্যা, স্বামী আটক সিনহা হত্যা: পলাতক আসামি পুলিশ কনস্টেবল সাগর দেবের আত্মসমর্পণ আমজাদ হোসেন ছিলেন জাতির পিতার আর্দশের পরীক্ষিত সৈনিক-স্বরণসভায় এমপি জাফর আলম অ্যাড.আমজাদ কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি, তিনি ছিলেন আদর্শিক বিশ্বাসের শিকড় চকরিয়ায় খাসজমিতে মুজিব শতবর্ষের ঘর নির্মাণে বাঁধা, অভিযুক্তকে একবছর কারাদণ্ড উখিয়ায় ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক পিএমখালীতে জমি বিরোধে বৃদ্ধকে কুপিয়ে হত্যা
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:০৭ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

টেকনাফের বাহারছড়ায় বন্যহাতির আক্রমণে শিশু নিহত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৩, ২০১৮ ৫:৩৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৩, ২০১৮ ৫:৩৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক ::
টেকনাফ বাহারছড়া উত্তর শিলখালীতে এক বন্য হাতির আক্রমনে শামশু উদ্দীন(১২) নামে এক শিশু নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে বেলাল উদ্দীন ও রবিউল আলম নামে তার সাথে থাকা আরো দুই সঙ্গী।
আর নিহত শিশু স্থানীয় মৃত আফলত হোসেন (প্রকাশ কালাপুতুর) পুত্র। আহতরাও একই এলাকার বলে জানা গেছে।
স্থানীয়রা জানায়, ৩মে রাতে নিহত শিশু তাদের বাড়ির পূর্বপাশে পাহাড়ে তাদের জুম চাষের ধান পাহারা দেওয়ার সময় রাতে সেখানে তিনি সহ তার সাথে থাকা উক্ত দুই সঙ্গী ঘুমিয়ে পড়ে। এক পর্যায়ে রাত আনুমানিক সাড়ে তিনটার একটি বন্য হাতি এসে তাদের উপর আক্রমন করলে হাতিটির পায়ের চাপ পড়ে নিহত শিশু শামশু উদ্দীনের মুখ মন্ডলের ডান পাশ ব্যাপক ক্ষত হয়। এতে সে ঘটনাস্থলে মৃত্যু বরণ করে। আর বন্য হাতিটি অন্য দুই ব্যক্তিকে দাঁত দিয়ে ব্যাপক আঘাত করার কারণে তারা গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে বলে জানা গেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহত শিশুটির জানাযার নামায সমপন্ন হয়েছে।
সত্যতা নিশ্চিত করে বাহারছড়া শামলাপুর বনবিট কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মনজুরুল আলম জানান, মানুষ বেপরোয়া ভাবে হাতির আবাসস্থল নষ্ট করার কারণে প্রতিনিয়ত এই রকম দূর্ঘটনা ঘটছে যা খুবই দুঃখজনক, আর নিহত শিশুর পরিবার বনবিভাগের কাছে তাদের ক্ষতি পূরণের জন্য আবেদন করলে যাচাই বাচাইয়ের মাধ্যমে তারা একটি নিদ্রিষ্ট পরিমানের ক্ষতি পূরণ পাবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ