রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

জেলা প্রশাসনের উদ্যোগে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২

“প্রগতিশীল প্রযুক্তি অন্তর্ভুক্তিমূলক উন্নতি” এ প্রতিপাদ্যে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন উপলক্ষে কক্সবাজারে জেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে দিবসটি উপলক্ষে নেয়া বিভিন্ন কর্মসূচীর বেলুন ওড়ানোর মাধ্যমে উদ্বোধন করেন কক্সবাজারের সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান।
পরে শহীদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান।

অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) বিভীষণ কান্তি দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) মো আমিন আল পারভেজ, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা কে এম তারিকুল আলম,প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম,জেলা শিক্ষা কর্মকর্তা মো নাছিরউদ্দীন, কক্সবাজার সরকারী কলেজের অধ্যাপক আবুল কাশেম, ইউনিয়ন ডিজিটাল সেন্টার জেলা উদ্যোক্তা ফোরামের সাধারণ সম্পাদক মোহাম্মদ কায়সার উদ্দীন বক্তব্য রাখেন।

এসময় পদস্থসরকারি কর্মকর্তা, বিভিন্ন সরকারি বেসরকারি সংস্থা ও প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী,শিক্ষক-শিক্ষার্থী,ই লার্ণিং,ই-কমার্স ও আইসিটি সেক্টরের সফল উদ্যোক্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে দিবসটি উপলক্ষে আয়োজিত কন্টেন্ট ও প্রেজেন্টেশন তৈরী ও আবৃত্তি,কুইজ প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


আরো খবর: