বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

জেলা আ.লীগের সভাপতি ফরিদুল, সা. সম্পাদক মুজিবুর

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

কক্সবাজার জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী। সাধারণ সম্পাদক হয়েছেন মুজিবুর রহমান।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সম্মেলনের পর বিকেল সাড়ে ৩টার দিকে কাউন্সিল অধিবেশনে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ নতুন কমিটি ঘোষণা করেন।

এর আগের কমিটিতে ফরিদুল ইসলাম চৌধুরী ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। মুজিবুর রহমান সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু হয়।

সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন দলের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

সম্মেলনে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, কেন্দ্রীয় নেতা আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ব্যরিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, সিরাজুল মোস্তফা, আমিনুল ইসলাম আমিন, ব্যরিস্টার বিপ্লব বড়ুয়াসহ শীর্ষ নেতারা।

প্রসঙ্গত, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সর্বশেষ ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৬ সালের ২৮ জানুয়ারি। এর সাড়ে ৮ মাস পর ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ জেলা কমিটি অনুমোদন দেন দলের সভাপতি শেখ হাসিনা ও তৎকালীন সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

ওই সম্মেলনে অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে সভাপতি এবং মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। তাদের কমিটির ৫ বছর পর সভাপতি সিরাজুল মোস্তফাকে কেন্দ্রীয় কমিটির ধর্মবিষয়ক সম্পাদক করে জেলা সহ-সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলামকে ভারপ্রাপ্ত সভাপতি করা হয়।


আরো খবর: