শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

জেলায় দুস্থ-অসহায়দের জন্য প্রধানমন্ত্রীর উপহার ৯ কোটি ৭১ লাখ টাকা বরাদ্দ

এম.এ আজিজ রাসেল ::

প্রকাশ: April 22, 2021 9:27 am | সম্পাদনা: April 22, 2021 9:27 am

জেলায় দুস্থ— অসহায়দের জন্য প্রধানমন্ত্রীর উপহার ৯ কোটি ৭১ লাখ ২৭ হাজার ১৫০ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। পবিত্র রমজান ও আসন্ন ঈদ—উল—ফিতর উপলক্ষ্যে এই অর্থ বরাদ্দ দেয়া হয়। ইতোমধ্যে প্রাপ্ত অর্থ কক্সবাজারের পৌরসভা—উপজেলায় পর্যায়ে বিতরণ কারর জন্য প্রদান করা হয়েছে বলে বৃহস্পতিবার দুপুরে এই প্রতিবেদককে জানান জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইমরান জাহিদ খান।

তিনি আরও জানান, পবিত্র রমজান ও আসন্ন ইদ—উল—ফিতর উপলক্ষ্যে কক্সবাজার জেলার সকল উপজেলা ও পৌরসভায় ১,৭৪,৭২৭টি ভিজিএফ কার্ডের বিপরীতে মোট নিয়মিত বরাদ্দে ১৫ হাজার ৪০৪ পরিবারকে ৭,৮৬,২৭,১৫০ টাকা এবং বিশেষ মানবিক সহায়তা বাবদ জেলার ৭১টি ইউনিয়ন ও ৪টি পৌরসভায় ১,৮৫,০০,০০০ টাকা উপ—বরাদ্দ প্রদান করা হয়। নিয়মিত ও বিশেষ বরাদ্দ বাবদ সর্বমোট ৯ কোটি ৭১ লাখ ২৭ হাজার ১৫০ টাকা দুস্থ—অসহায়দের বিতরণ করা হবে।

জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ বলেন, কোভিড—১৯ সংক্রমণ রোধকল্পে চলমান বিধি—নিষেধের জন্য কর্মহীন হয়ে পড়া গরিব—দুঃস্থ ব্যক্তিদের অগ্রাধিকার প্রদান করে পৌর মেয়রগণ ও ইউএনওদেরকে এই বরাদ্দের অর্থ বিধি—বিধান মেনে স্বাস্থ্যবিধি প্রতিপালনপূর্বক দ্রুত বিতরণের জন্য বলা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::