শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

জাহিদ হাসানের সবশেষ শারীরিক অবস্থা জানালেন অভিনেত্রী মৌ

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪
জাহিদ হাসানের সবশেষ শারীরিক অবস্থা জানালেন অভিনেত্রী মৌ


ঢাকা, ২৯ জানুয়ারি – দেশের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক জাহিদ হাসান এখন সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন তার স্ত্রী ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। সোমবার (২৯ জানুয়ারি) রাতে গণমাধ্যমকে এ তথ্য জানান তিনি।

সাদিয়া ইসলাম মৌ বলেন, আপনাদের প্রিয় অভিনেতা জাহিদ হাসান এখন সুস্থ আছেন, আলহামদুলিল্লাহ। যারা নানাভাবে খোঁজ নেওয়ার চেষ্টা করেছেন তাদের সকলকে ধন্যবাদ। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে জাহিদ হাসানের জন্য দোয়া চাই।

জানা গেছে, শ্বাসকষ্ট নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন দেশের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক জাহিদ হাসান। গত ১০ ফেব্রুয়ারি নাটকের শুটিংয়ে নেপাল গিয়েছিলেন জাহিদ হাসান। সেখানে গিয়েই ঠান্ডার কারণে অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর ১৭ তারিখ শুটিং শেষে নেপাল থেকে ফিরে সাধারণ চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন জাহিদ হাসান। তখন তার শারীরিক অবস্থা বেগতিক দেখে চিকিৎসক হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন।

জাহিদ হাসানের অসুস্থতা নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, অ্যাজমার সমস্যা প্রকট হওয়ায় তাকে হাসপাতালে আনা হয়েছিল। তিনি প্রতিষ্ঠানের সি ব্লকের একটি কেবিনে ভর্তি আছেন। ঠান্ডাজনিত সমস্যা, প্রেসার, ডায়াবেটিস এসব কারণে জাহিদ হাসান অসুস্থ হয়ে পড়েন। তবে, এখন তার শারীরিক অবস্থা অনেকটাই ভালো।

প্রসঙ্গত, নব্বই দশকের জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান এখনো নিয়মিত বিভিন্ন নাটক করে যাচ্ছেন। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও সময় দিচ্ছেন তিনি। গত কয়েক বছর ধরে ঈদকেন্দ্রিক বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানে অন্যতম আকর্ষণ হিসেবে থাকে জাহিদ হাসানের নাটক।

আইএ/ ২৯ জানুয়ারি ২০২৪





আরো খবর: